বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

আবার কোচিংয়ে ফিরছেন স্পিন জাদুকর

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ আগস্ট ২০১৯, রবিবার ০৭:৫৩ এএম

আবার কোচিংয়ে ফিরছেন স্পিন জাদুকর

ঢাকা: সুদীর্ঘ সময় পর আবার কোচিংয়ে ফিরছেন স্পিনের জাদুকর কিংবদন্তি শেন ওয়ার্ন। অধিনায়ক কাম কোচ হিসেবে রাজস্থান রয়্যালসকে উদ্বোধনী মৌসুমেই আইপিএল চ্যাম্পিয়ন করেছিলেন ওয়ার্ন। এবার ইসিবি’র নতুন সংস্করণের ক্রিকেট টুর্নামেন্ট দ্য হান্ড্রেডস’এ দায়িত্ব নিচ্ছেন লর্ডস ফ্রাঞ্চাইজির। দলের নাম এখনও ঠিক হয়নি।

তবে পুরুষ ও মহিলা, উভয় দলের হেড কোচ চূড়ান্ত হয়ে গেছে। ওয়ার্ন দায়িত্ব নিচ্ছেন ছেলেদের দলের। লর্ডস ফ্রাঞ্চাইজির মহিলা দলের হেড কোচ হচ্ছেন লিজা কেটলেই।

দ্য হান্ড্রেডসে কোচ হিসাবে ওয়ার্ন যোগ দিলেন সাবেক দুই অসি সতীর্থর সঙ্গে। সাইমন কাটিচ ও অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড আগেই ইসিবি’র এই নতুন টুর্নামেন্টে কোচিং করানোর জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ক্যাটিচ কোচ হচ্ছেন ম্যানচেস্টার ফ্রাঞ্চাইজির। ম্যাকডোনাল্ড দায়িত্ব নিচ্ছেন বার্মিংহ্যামের।

নতুন এই চ্যালেঞ্জ গ্রহণ করে রীতিমত রোমাঞ্চিত ওয়ার্ন। তিনি বলেন, ‘নতুন টুর্নামেন্টে লর্ডস ভিত্তিক দলের হেড কোচ হওয়ার প্রস্তাব পেয়ে গর্বিত মনে হচ্ছে। সম্পূর্ণ নতুন একটা টুর্নামেন্টে আধুনিক ক্রিকেটারদের সঙ্গে কাজ করার সুযোগ মিলছে। এটা সত্যিই রোমাঞ্চকর ব্যাপার। আমি এমনই সুযোগের অপেক্ষায় ছিলাম। আশা করি নতুন এই চ্যালেঞ্জ বেশ উপভোগ্য হবে এবং লর্ডসের সমর্থকদের প্রচুর আনন্দ উপহার দিতে পারব।’

সোনালীনিউজ/আরআইবি