বুধবার, ০৩ জুন, ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

আবেগঘন মুহূর্তের পর অ্যাকশনে পপি

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার ১১:৫৭ এএম

আবেগঘন মুহূর্তের পর অ্যাকশনে পপি

ঢাকা : চলচ্চিত্রের জনপ্রিয় তারকা সাদিকা পারভীন পপি সম্প্রতি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘ইয়েস ম্যাডাম’। পপি বলেন, এরইমধ্যে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। লেডি অ্যাকশন ছবি এটি।

এর আগেও এ ধরনের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছি। সে সবের ধারাবাহিকতায় আবারো এ ছবির মাধ্যমে দর্শকরা আমাকে অ্যাকশনে পাবেন।

ছবিটি পরিচালনা করবেন রকিবুল আলম রকিব। কাহিনীটা ভালো লেগেছে। আগামী নভেম্বরের ১ তারিখ থেকে এ ছবির শুটিং শুরু হবে। পরিচালক রকিবুল আলম রকিব বলেন, লেডি অ্যাকশন ঘরানার এ ছবিতে আপাতত পপিকে চূড়ান্ত করা হয়েছে। এ ছবির বাকি কলাকুশলীর নাম কয়েকদিনের মধ্যে জানাবো। নভেম্বরের প্রথম সপ্তাহে কক্সবাজারে ছবির কাজ শুরু হবে। এটি প্রযোজনা করছে টুঙ্গীপাড়া চলচ্চিত্র নামের প্রযোজনা সংস্থা।

এদিকে পপি সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ সিনেমার কাজ শেষ করেছেন। কাজ করছেন ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের আরো একটি ছবিতে। এ ছবিটি পরিচালনা করছেন আরিফুর জামান আরিফ। এতে তার বিপরীতে দর্শকরা নায়ক ফেরদৌসকে দেখতে পাবেন।

এ ছবি ছাড়াও সবশেষ ‘গার্ডেন গেম’  ও ‘ক্যান্ডেল লাইট’ নামে দুটি ওয়েব সিরিজে কাজ করেছেন পপি।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় পপির। এ পর্যন্ত অনেক চলচ্চিত্রে অভিনয় করে সুনাম অর্জন করেছেন তিনি। ‘মেঘের কোলে রোদ’, ‘কি জাদু করিলা’ ও ‘গঙ্গাযাত্রা’ সিনেমাতে অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। বর্তমানে ওয়েব সিরিজেও কাজ করছেন পপি। অনন্য মামুনের ‘ইন্দুবালা’ ওয়েব সিরিজে প্রথম অভিনয় করে সাড়া পান তিনি। সিনেস্পটের অ্যাপে এটি প্রচার হয়। ‘ইন্দুবালা’র পর ‘গার্ডেন গেম’ ওয়েব সিরিজেও মূল চরিত্রে কাজ করে দর্শক সাড়া পান এই নায়িকা।

গত ১০ সেপ্টেম্বর ছিল ঢাকাই সিনেমার দুই তারকা শিল্পী এটিএম শামসুজ্জামান ও পপির জন্মদিন। সেদিন এ উপলক্ষে চ্যানেল আইয়ের নিয়মিত আয়োজন ‘তারকা কথন’ অনুষ্ঠানে (দুপুর ১২টা ৩০ মিনিটে সরাসরি প্রচারিত)  অতিথি হিসেবে  স্টুডিও থেকে অংশ নেন পপি। আর এটিএম শামসুজ্জামান বাসা থেকে সরাসরি এ অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হন। জন্মদিনে এটিএম শামসুজ্জামান পপিকে ফোনে  শুভেচ্ছা জানান। এটি এম শামসুজ্জামান ও পপির ফোনের আলাপকালে এক আবেগঘন মুহূর্ত তৈরি হয়। সেদিনের এই মুহূর্তের কথা দীর্ঘদিন স্মৃতি হয়ে থাকবে বলে জানান পপি।  

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue