রবিবার, ২৬ মে, ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

আবেদনময়ী ছবিতে ভাইরাল আন্দ্রে রাসেলের স্ত্রী

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ এপ্রিল ২০১৯, সোমবার ০৯:২৮ পিএম

আবেদনময়ী ছবিতে ভাইরাল আন্দ্রে রাসেলের স্ত্রী

ছবি সংগৃহীত

ঢাকা: বাইশগজে ঝড় তুলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলির ঘুম কেড়ে নিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের আন্দ্রে রাসেল। ফেসবুক, ট্যুইটার থেকে ইনস্টাগ্রাম। সর্বত্র এই ক্যারিবিয়ান অলরাউন্ডারের বন্দনা চলছে। মাঠ মাতাচ্ছেন স্বামী রাসেল আর সামাজিক যোগাযোগের মাধ্যমে ঝড় তুলেছেন তার স্ত্রী জেসিম লরা।  

রাসেলের স্ত্রী জেসিম লরা পেশায় একজন মডেল ও ডিজাইনার। এই জুটির দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেম বিয়েতে রূপ নেয় ২০১৪ সালে। ২৪ বছর বয়সী লরার কথা বলতে গিয়ে রাসেল বলেন, স্ত্রীই তার ভালো খেলার অনুপ্রেরণা।

স্ত্রীকে ‘লেডি লাক’ বলে নাম দিয়েছেন আন্দ্রে রাসেল। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে তাকে নিয়ে বেশ আলোচনা হচ্ছে। ক্রিকেটারদের স্ত্রীদের মধ্যে লরাকে সবেচেয়ে আবেদনময়ীও বলা হচ্ছে।

দুর্দান্ত ইনিংসের পরে কেকেআর শিবিরে আন্দ্রে রাসেলের নামকরণ হলো ‘বাহুবলী’। জামাইকান অলরাউন্ডারের এই নামকরণ করেন কলকাতার সাবেক দুই খেলোয়াড় শিবম মাভি ও কমলেশ নগরকোটি। শাহরুখ খান পর্যন্ত টুইটে লিখেছেন, আসল বাহুবলি আন্দ্রে রাসেল!

চলতি আইপিএলে এখন পর্যন্ত চার ম্যাচে ২০৭ রান করেছেন রাসেল। স্ট্রাইক রেট ২৬৮.৮৩। আইপিএলে শুক্রবার রাতে কোহলিদের বিপক্ষে তার ইনিংসটি সহজেই ভুলতে পারবেন না ক্রিকেট ভক্তরা। রাসেলের ১৩ বলে ৪৮ রানের কল্যাণে কলকাতা অসাধারণ জয় নিয়ে হাসিমুখে মাঠ ছাড়ে কলকাতা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue