বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

‘আমাদের এনগেজমেন্ট হয়েছে বিয়ে নয়’

সোনালীনিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ মে ২০১৯, বুধবার ১১:১১ এএম

‘আমাদের এনগেজমেন্ট হয়েছে বিয়ে নয়’

বিবাহিত হয়েও সদ্যঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেয়েছেন অনেকে।  ছাত্রলীগের নতুন কমিটির পাঠাগার বিষয়ক উপ সম্পাদক রুশি চৌধুরীর বিরুদ্ধেও অভিযোগ ওঠেছে, তিনি বিবাহিত। তবে নিজের বিয়ের খবর উড়িয়ে দিয়েছেন ছাত্রলীগের এই নেত্রী।

বুধবার (১৫ মে) নিজের ফেসবুক টাইমলাইনে দেয়া স্ট্যাটাসে তিনি ব্যাখ্যা করেছেন তার বহুল প্রচারিত বিয়ের ছবির। ক্ষোভ প্রকাশ করে রুশি চৌধুরী ফেসবুকে লিখেছেন,

ছাত্রলীগ আমার প্রানের সংগঠন।আমি আওয়ামী পরিবারের সন্তান। ছাত্রলীগের গঠনতন্ত্রের সাথে সাংঘর্ষিক এমন কিছুই আমি রুশির দ্বারা সম্ভব নয়।পরিবার আমাদের নোংড়ামি শিখায় নি।আমার এগেজমেন্টের ছবি নিয়ে যারা কাঁদাছোড়াছড়ির করছেন তাদের আমি ভেবে নেবো কাপুরুষতা করছেন।

একজন নারীর রাজনৈতিক জীবন কতটা জটিল তা রাজনীতিতে থাকা সেই নারী শুধু উপলব্ধি করে।

হ্যাঁ আমি আমার ভালবাসার মানুষটির সাথে ভবিষ্যত ঘর সংসার গুছাবো বলে মনস্ত করেছি আসার বায়োজৈষ্ঠ্য মুরব্বিদের কথা চিন্তা করে কারন সবার হায়াত মউতের একটি বিষয় আছে তথাপি আক্ষেপ ও নাতি নাতনীর বিষয়ে।আমি বিন্দু মাত্র বিক্ষেপ করি না কারন আমি এখনও সংসার করি না এবং আমার শিক্ষা জীবন শেষ হয়নি(গ্রাফিক্স এর উপর ক্লাস করছি)।

অতএব আমার সংগঠন কে দেবার মত সময় অনেক আছে যা আমি আমার অধিকার থেকে দিয়ে যাবো।

শিক্ষা শান্তি প্রগতি পতাকা ত্বরান্বিত করতে দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত শিপাহ্ শালার শ্রদ্ধেয় রেজওয়ানুল হক চৌধুরী শোভন ভাই এবং প্রিয় নেতা গোলাম রাব্বানী ভাইয়ের নেতৃত্বে আমরা বদ্ধপরিকর।

উল্লেখ্য: আমাদের এনগেইজমেন্ট প্রোগ্রাম টা মোটামোটি ভাবে করা হয়েছে আমার জন্মদিনের দিন। সেদিনই আমি ফেইসবুকে পোস্ট দেই।ছবি আমাদের হাজার হজার হাজার দেওয়া ই আছে আর এনগেইজন্টের প্রোগ্রাম এর ছবি দেওয়ার সময় ও হয় নাই।

এরপর পর পর আমার আপুর টাইফয়েড,ভাতিজা ওয়াসিউ এর মাথা ফাটা এসব নিয়ে ট্রমাতে পরে গিয়েছিলাম। যাই হোক,নেন ছবি নিয়ে খুশি থাকেন। আর বিভ্রান্তি ছড়াবেন না।আমি কোন পরিবারের মেয়ে তা আপনারা অনেকেই না যেনে উলটা পালটা লিখা শুরু করবেন না।শাড়ি ওড়না: আমার মায়ের বিয়ের ❤,আর আমার বিয়ের সময় দেখবেন আমার পোস্টই দেওয়ার সময় হবে না,আমার বন্ধু বান্ধবী আর ছোট ভাই-বোনেদের ই বিশাল প্লান,তাই ওরাই যা দেবার দেবে।

প্রচন্ড ভালোবাসি মাননীয়প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপাকে। আমার রক্তে মিশে আছে "জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয় শেখ হাসিনা"

সোনালীনিউজ/এইচএন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue