সোমবার, ০৬ এপ্রিল, ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

আমার কাছে রিপোর্ট আসছে, একজনও ছাড় পাবে না

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার ১১:০৮ এএম

আমার কাছে রিপোর্ট আসছে, একজনও ছাড় পাবে না

ঢাকা : ‘সারা দেশে খোঁজ-খবর নাও। ছাঁকুনি দিয়ে ছেঁকে নাও। সংগঠনের ইমেজ উদ্ধার করতে হবে।’ যুব মহিলা লীগে শুদ্ধি অভিযানের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বুধবার (২৬ ফেব্রুয়ারি) গণভবনে যুব মহিলা লীগ সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিলের সঙ্গে সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী তাদের এই নির্দেশ দেন।

তিনি বলেন, আমার কাছে অনেক রিপোর্ট আসছে, অনেকের নাম আছে। যেখানে রাত-দিন পরিশ্রম করে দেশের জন্য কাজ করছি সেখানে কেউ সংগঠনের নাম ভাঙিয়ে অপকর্ম করলে আমি কাউকে ছাড়ব না।

প্রধানমন্ত্রী বলেন, ঢাকায় কোথায় কে কী করছে সব তথ্য আমার কাছে আছে। এর মধ্যে একজনও ছাড় পাবে না।

এ সময় যুব মহিলা লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রীর কাছে পরামর্শ চেয়ে বলেন, ‘আপনি যে নির্দেশ দেবেন, আমরা সেটাই করব।’ পরে আওয়ামী লীগ সভাপতি তাদের উদ্দেশে বলেন, ‘সারা দেশে খোঁজ-খবর নাও। ছাঁকুনি দিয়ে ছেঁকে নাও। সংগঠনের ইমেজ উদ্ধার করতে হবে।’

এ ব্যাপারে যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল জানান, দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে আমরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে পরামর্শ চেয়েছি। তিনি সারা দেশে আমাদের যত ইউনিট আছে সেগুলোতে যদি কোনো বিতর্কিত ব্যক্তি থাকে তাহলে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে বলেছেন।

গত ২৩ ফেব্রুয়ারি সকালে ফার্মগেট এলাকায় বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নুর পাপিয়া ওরফে পিউয়ের বাসায় অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন, ২০ রাউন্ড গুলি, ৫টি পাসপোর্ট, ৩টি চেক, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড, বিদেশি ডলারসহ ৫ বোতল বিদেশি মদ উদ্ধার করে র‌্যাব।

পরে তিন মামলায় পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর মধ্যে বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান ৫ দিন, শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক আইনে দায়ের করা মামলায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue