শুক্রবার, ২৪ মে, ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

আমার প্রেম তিন মাসের বেশি টেকে না: নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার ০৯:২৩ পিএম

আমার প্রেম তিন মাসের বেশি টেকে না: নুসরাত ফারিয়া

ঢাকা: বাংলাদেশ ও কলকাতায় সমানতালে কাজ করে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘শাহেনশাহ, ওপার বাংলার চিত্রতারকা অঙ্কুশের সঙ্গে ‘বিবাহ অভিযান’ নামের দুটি চলচ্চিত্র নিয়ে ব্যাপক আশাবাদী এ অভিনেত্রী।

সম্প্রতি তার এক বিশেষ সাক্ষাৎকার ছেপেছে আনন্দবাজার পত্রিকা। সেখানে বের হয়ে এসেছে তার সম্পর্কে জানা-অজানা অনেক তথ্য।

ভোর সাড়ে ৪টায় দিন শুরু করা এ অভিনেত্রী দিনের মধ্যে ২৪ ঘণ্টাই বলতে গেলে ব্যস্ত থাকেন তার কাজ নিয়ে। স্টেজ শো-তে উপস্থাপনা দিয়ে শুরু করে রেডিও জকি সবই করেছেন তার ২৫ বছরের জীবনে। শুধু অভিনয়ই নয়, সমানতালে চালিয়ে যাচ্ছেন পড়াশোনাও। আইনের মতো কঠিন বিষয়েই পড়ছেন তিনি। নুসরাত ফারিয়া বলেছেন, ‘আমার প্রেম তিন মাসের বেশি টেকে না। ব্রেকাপ জোনে যায়। আবার প্রেম। অভিনেত্রীর জন্য এটা খুব হেলদি।’

অসংখ্য প্রেমের প্রস্তাব কেমনে সামলান? এমন প্রশ্নের জবাবে ফারিয়া বলেন, ‘সামলানোর কিছু নেই। প্রেম ভালোবাসার প্রস্তাব আসলে আশির্বাদস্বরুপ। আমি প্রপোজাল হিসেবে নেই না। মানুষ আমায় নিয়ে ভাবছে। ফারিয়া আরো বলেন- ব্রেকআপ হয়েছিল বলেই পটাকার মতো সুপারহিট গান করতে পেরেছি।

কম পোশাক নিয়ে প্রশ্ন করা হলে ফারিয়া বলেন- দেখুন বিতর্ক, সমালোচনা আমার রোজ শুনতে হয়। আমি যে কাপড়ে কমফোর্টেবল দেখি আমায় সুন্দর লাগে, আমি পরি। আমি লোকের কথা ভেবে চললে এই জায়গায় আসতে পারতাম না। মানুষ যক্ষের মতো বসে থাকে আমি কি কি করছি, পরছি।

ভারতে বিবাহ অভিযান নামে নতুন একটি ছবিতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। কলকাতার নির্মাতা বিরসা দাশগুপ্তের পরিচালনায় এতে নুসরাতের বিপরীতে অভিনয় করবেন অঙ্কুশ।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue