বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯, ২৬ অগ্রাহায়ণ ১৪২৬

আম্পায়ারের ভুল সিদ্ধান্তে আউট, হার্ট অ্যাটাকে ক্রিকেটারের মৃত্যু

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার ০৮:০১ পিএম

আম্পায়ারের ভুল সিদ্ধান্তে আউট, হার্ট অ্যাটাকে ক্রিকেটারের মৃত্যু

ঢাকা : আবার খেলা চলার সময়ই হার্ট অ্যাটাকে ক্রিকেটারের মৃত্যু ঘটল। তবে এবার আউট হয়ে ড্রেসিংরুমে ফেরার পর মৃত্যুর কোলে ঢলে পড়লেন হায়দরাবাদের ক্রিকেটার বীরেন্দ্র নায়েক।

জানা গেছে, আম্পায়ারের সিদ্ধান্তেই নাকি হতাশ হয়ে হার্ট অ্যাটাক হয় তাঁর। রোববার দুপুরের এই ঘটনায় শোকের ছায়া স্থানীয় ক্রীড়ামহলে।

এদিন হায়দরাবাদের এ-থ্রি ডিভিশনের লিগ ম্যাচ চলাকালীন ঘটে এই ঘটনা। হায়দরাবাদের মারডপল্লি স্পোর্টিং ক্লাবের ক্রিকেটার বীরেন্দ্র চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব মারডপল্লি ব্লুজের বিরুদ্ধে ৬৬ রানের ঝকঝকে ইনিংস খেলেন। তারপরই আম্পায়ারের ভুল সিদ্ধান্তের শিকার হন তিনি।

আউট হয়ে ফিরে ড্রেসিংরুমে বসে ম্যাচ দেখছিলেন তিনি। সতীর্থরা জানিয়েছেন, হতাশায় দেওয়ালে মাথা ঠোকেন তিনি। এরপরই অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। মৃত্যু হয় ৪১ বছর বয়সী ক্রিকেটারের।

আত্মীয়রা জানিয়েছেন, হৃদযন্ত্রে সমস্যা ছিল বীরেন্দ্রর। তাঁকে এই কারণে নিয়মিত ওষুধও খেতে হতো। কোনওভাবেই আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিতে পারেননি তিনি। এদিকে সতীর্থের এমন অকালমৃত্যুতে শোকে পাথর মারডপল্লি স্পোর্টিং ক্লাবের ক্রিকেটার ও বীরেন্দ্রর পরিজনরা।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue