বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

আয়েশার দ্বিতীয় স্বামী শিখর ধাওয়ান

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৭, সোমবার ০৩:২৬ পিএম

আয়েশার দ্বিতীয় স্বামী শিখর ধাওয়ান

ঢাকা: ভারতীয় ক্রিকেট দলের গুরুত্বপুর্ণ সদস্য শিখর ধাওয়ান। সদ্য শেষ হওয়া শ্রীলঙ্কা সফরে তিন টেস্ট খেলে করেছেন ৩৫৮ রান। গড় ৮৯.৫০। এরমধ্যে ১৯০ রানের একটি দুর্দান্ত ইনিংস ছিল। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে বাঁ হাতি এই ওপেনারকে পাচ্ছে না টিম ইন্ডিয়া।

স্ত্রীর অসুস্থতার জন্য বোর্ডের কাছ থেকে ছুটি নিয়েছেন শিখর ধাওয়ান। বর্তমানে অস্ট্রেলিয়ার মেলবোর্নে রয়েছেন ধাওয়ান। তাঁর স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ও রয়েছেন সেখানেই। তিন ম্যাচ পরে ধাওয়ান ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন।

ধাওয়ানের ছুটির বিষয়টি নিশ্চিত করে বিসিসিআই জানিয়েছে, ‘স্ত্রীর অসুস্থতার কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ৩ ওয়ানডেতে দলে না রাখতে বোর্ডের কাছে অনুরোধ জানিয়েছেন ধাওয়ান। তাই দল থেকে তার নাম বাদ দেওয়া হয়েছে। খুব শিগগিরই ধাওয়ানের জায়গায় নতুন নাম ঘোষণা করা হবে।’

এদিকে ধাওয়ানের প্রথম স্ত্রী আয়েশা হলেও, ভারতের বাঁ হাতি ওপেনার কিন্তু আয়েশা মুখোপাধ্যায়ের দ্বিতীয় স্বামী। ধাওয়ানের আগে আয়েশার বিয়ে হয়েছিল এক অস্ট্রেলিয়ান ব্যবসায়ীর সঙ্গে। দু’ জনের বৈবাহিক সম্পর্ক দশ বছর টিকে ছিল।  

তার পরে আয়েশার জীবনে আসেন ভারতের এই বাঁ হাতি ওপেনার। ফেসবুকের মাধ্যমে দু’জনের সম্পর্ক তৈরি হয়। হরভজন সিংহও সাহায্য করেছিলেন ধাওয়ানকে। আয়েশাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান ধাওয়ান। আয়েশাও তৎক্ষণাৎ তা গ্রহণ করে নেন। সেই থেকেই শুরু হয় দু’জনের সম্পর্ক।

২০১২ সালে আয়েশা ও ধাওয়ানের বিয়ে হয়। দু’ বছর বাদে দু’ জনের ছেলে হয়। তবে তার আগেই আগের পক্ষের দু’টি মেয়ে ছিল আয়েশার। তাদের সঙ্গেও সম্পর্ক ভাল ধাওয়ানের।

আগামী ১৭ সেপ্টেম্বর থেকে অস্ট্রেলিয়া বিপক্ষে ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে ভারত। এরপর আগামী ৭ অক্টোবর থেকে শুরু হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue