শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ২ কার্তিক ১৪২৬

আরও একমাস ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ আগস্ট ২০১৯, মঙ্গলবার ০৯:২৮ পিএম

আরও একমাস ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া

ঢাকা : ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার হিসেবে মো. আছাদুজ্জামান মিয়াকে এক মাসের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনে সম্প্রতি অবসরোত্তর ছুটিতে যাওয়া এই কমিশনারকে আবারও একই পদে নিয়োগ দেয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, আছাদুজ্জামান মিয়াকে তার অবসরোত্তর ছুটি বাতিলের শর্তে ১৪ আগস্ট (বুধবার) থেকে ১৩ সেপ্টেম্বর (শুক্রবার) পর্যন্ত অথবা তার যোগদানের তারিখ থেকে এক মাস মেয়াদে ডিএমপির পুলিশ কমিশনার পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে।

২০১৫ সালের ৭ জানুয়ারি ডিএমপির কমিশনার হিসেবে যোগ দেন আছাদুজ্জামান মিয়া। চার বছর সাত মাসেরও বেশি সময় ধরে তিনি এ দায়িত্ব পালন করে আসছেন। মঙ্গলবার ছিল তার চাকরির শেষ দিন। কিন্তু সরকার পুনরায় তাকে এ পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়ায় তার এখনই অবসর নেওয়া হচ্ছে না।

১৯৬০ সালের ১৪ অগাস্ট ফরিদপুরের আলফাডাঙ্গায় জন্ম নেওয়া আছাদুজ্জামান ১৯৮৮ সালের ১৫ ফেব্রুয়ারি সহকারী পুলিশ সুপার হিসেবে পুলিশ বাহিনীতে যোগ দেন।

ডিএমপি কমিশনার হওয়ার আগে সিলেট, সুনামগঞ্জ, পাবনা, টাঙ্গাইলসহ বিভিন্ন জেলা ও রেঞ্জে দায়িত্ব পালনের পর হাইওয়ে পুলিশের ডিআইজি হয়েছিলেন তিনি।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue