বুধবার, ২০ নভেম্বর, ২০১৯, ৬ অগ্রাহায়ণ ১৪২৬

আলাইনার জন্মদিনে যা বললেন সাকিব-শিশির

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ নভেম্বর ২০১৯, শুক্রবার ১০:২১ এএম

আলাইনার জন্মদিনে যা বললেন সাকিব-শিশির

ঢাকা: বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের একমাত্র মেয়ে আলাইনার জন্মবার্ষিকী শুক্রবার (৮ নভেম্বর)। ২০১৫ সালের ৮ নভেম্বর সাকিব-শিশিরের কোলজুড়ে আসা একমাত্র মেয়ে চতুর্থ বছরে পদার্পণ করেছে। জন্মদিনের প্রথম প্রহরেই কেক কেটে মেয়ের জন্মদিন পালন করেছেন বাবা সাকিব। মেয়েকে শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি। যেখানে কেকসহ মেয়ের একটি ছবিও শেয়ার করেছেন।

 

সাকিব লেখেন, 'চতুর্থ জন্মবার্ষিকীর শুভেচ্ছা, আমার জীবন। তুমি আমার জীবনে সূর্যের আলো। আমার জীবনে যা কিছু পেয়েছি, তার মধ্যে তুমিই সেরা। পৃথিবীর অন্য সবকিছুর চেয়ে আমি তোমাকেই বেশি ভালোবাসি।'

বাবার সঙ্গে জন্মদিনে আলাইনা

এদিকে, মেয়েকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। একটি ছবিসহ স্ট্যাটাস দেন তিনি। ছবিতে দেখা যায়, সাকিব আলাইনাকে কেক খাওয়াচ্ছেন। পাশে হাঁটু গেড়ে বসে সেই দৃশ্য দেখছেন শিশির।

শিশির লেখেন, 'বিশ্বের সবচেয়ে সুন্দর মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমাদের জন্য এ পৃথিবীতে অনেক ভালবাসা বয়ে এনেছ, যেটা বলে প্রকাশ করা যাবে না। পৃথিবীর সবকিছুর চেয়ে তোমাকেই বেশি ভালোবাসি।'

জুয়াড়ির তথ্য গোপন করার দায়ে আইসিসি সাকিবকে দুই বছরের নিষেধাজ্ঞা দিয়েছে। এর মধ্যে এক বছরের স্থগিতাদেশ রয়েছে। তাই আপাতত সাকিব ক্রিকেটের বাইরে রয়েছেন।

সোনালীনিউজ/আরআইবি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue