রবিবার, ১৬ জুন, ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

আলেকজান্ডার ও মুনমুনের বিয়ে!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ মে ২০১৯, মঙ্গলবার ০১:১৬ পিএম

আলেকজান্ডার ও মুনমুনের বিয়ে!

ঢাকা: বিয়ের আসরে নায়িকা মুনমুন ও নায়ক আলেকজান্ডার বো। বিয়েতে টাঙ্গাইলের হাফসিল্কের লাল শাড়ি, ঠোঁটে লাল লিপস্টিক, কপালে লাল টিপ পরে বৌ সেজেছিলেন মুনমুন। তবে বাস্তবের কোন ঘটনা নয় হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’ নামের একটি সিনেমায় সত্তর দশকের আদলে বিয়ে হয় তাদের।

সিনেমায় আলেকজান্ডার অভিনয় করেছেন মাঝির চরিত্রে। অন্যদিকে এক গ্রাম্য বিধবার চরিত্রে কুসুম নামে অভিনয় করেছেন মুনমুন। সম্প্রতি মানিকগঞ্জের মনোরম লোকেশনে সিনেমাটির প্রথম লটের শুটিং হয়েছে।

এ বিষয়ে মুনমুন বলেন, সত্তর দশকের বিয়ের সাজগোজ আমি তো আর দেখিনি, পরিচালক বলেছেন এরকম সাজে সত্তর দশকে নাকি বিয়ে হতো। গল্পটিও সেকালের। আমার অনেক ভালোলেগেছে গল্পটি। আশাকরি দর্শকদেরও সিনেমাটি ভালো লাগবে।

ছবিতে আলেকজান্ডারের সঙ্গে অভিনয় সম্পর্কে মুনমুন বলেন, আলেকজান্ডারের সঙ্গে এই নিয়ে তিনটি ছবি করা হয়েছে। তবে সর্বশেষ ২০০৩ সালে ‘মহিলা হোস্টেল’ সিনেমায় তার সঙ্গে আমার অভিনয় করা হয়। এরপরই আমি সিনেমা ছেড়ে চলে আসি। দীর্ঘ ১৫ বছর পর আমরা আবার একসঙ্গে অভিনয় করছি। ভাবতে খুবই ভালো লাগছে।

ঢালিউড চলচ্চিত্রে সুপারহিট চিত্রনায়িকা মুনমুন। ঢাকাই সিনেমায় আলোড়ন তুলেছিলেন রূপ আর সাহসিকতার গুণে। ১৯৯৬ সালে চলচ্চিত্রে অভিষেক হয় তার। ক্যাপ্টেন এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’সিনেমায় প্রথম কাজ করেন তিনি। সিনেমাটি মুক্তি পায় ১৯৯৭ সালে।

এরপর ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী ডাকাত’, ‘আজকের সন্ত্রাসী’সহ অসংখ্য সুপারহিট সিনেমায় অভিনয় করেন মুনমুন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue