শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯, ২৯ অগ্রাহায়ণ ১৪২৬

আলোচনায় সিঙ্গাপুরের সিন্ড লিম

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ অক্টোবর ২০১৯, রবিবার ০৯:১০ পিএম

আলোচনায় সিঙ্গাপুরের সিন্ড লিম

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের আটকের পর আলোচনায় সম্রাটের ৩য় স্ত্রী। ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের তৃতীয় স্ত্রী সিন্ড লিমের জন্মদিনেরসহ বেশকিছু ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা ঝড়। 

সবচেয়ে বেশি আলোচনায় এসেছে, বিলাসবহুল প্রমোদতরীতে সিন্ড লিমের জন্মদিন পালনের ছবি। ওই ছবিতে সম্রাটকে তার বন্ধুবান্ধবসহ হাসিমুখে পোজ দিতে দেখা যাচ্ছে। ছবিতে সম্রাটের সঙ্গে রয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কাউন্সিলর ও যুবলীগ নেতা মমিনুল হক ওরফে সাঈদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানসহ আরও অনেকে।

জানা যায়, ছবিটি ২০১৭ সালের সিন্ড লিংয়ের জন্মদিনের। অনুষ্ঠানস্থল মালয়েশিয়ার যহুর বারুতে সিন্ড লিংয়ের বাসা। তখন সিন্ডলিংয়ের জন্মদিন উদযাপনে সম্রাট দেড় কোটি টাকা দিয়ে একটি প্রমোদতরী ভাড়া করেছিলেন। সিন্ড লিংকে একটি বিলাসবহুল গাড়িও উপহার দিয়েছিলেন সম্রাট। পারিবারিক জীবনে সম্রাটরা তিন ভাই। তার এক ভাই ছাত্রলীগের রাজনীতি করেন। আরেক ভাই তার ক্যাসিনো ব্যবসা দেখাশোনা করতেন। তার মা ভাইদের সঙ্গে ঢাকায় থাকতেন। তাদের গ্রামের বাড়ি ফেনীর পরশুরামে। 

সম্রাটের প্রথম পক্ষের স্ত্রী থাকেন রাজধানীর বাড্ডায়। প্রথম পক্ষে তার এক মেয়ে রয়েছে। তিনি পড়াশোনা শেষ করেছেন সম্প্রতি। আর তার দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী মহাখালীর ডিওএইচএসের বাসায় থাকেন। তার এক ছেলে রয়েছে মালয়েশিয়ায় একটি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। 

মূলত, এই দ্বিতীয় স্ত্রীর বাসাতেই স্থায়ীভাবে থাকতেন সম্রাট। তবে দুই বছর ধরে তিনি বাসায় যেতেন না। কাকরাইলে নিজের কার্যালয়ে থাকতেন। বাসার বাইরে থাকলেও গাড়ির চালকের খরচসহ পরিবারের সব খরচ দিতেন সম্রাট।

রোববার (৬ অক্টোবর) ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাটকে গ্রেফতার করা হয়। এ সময় তার সহযোগী আরমানকেও গ্রেফতার করে র‌্যাব। পরে তাদেরকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue