মঙ্গলবার, ০৭ জুলাই, ২০২০, ২২ আষাঢ় ১৪২৭

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৩% নগদ লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৯ জুন ২০২০, সোমবার ০৫:০২ পিএম

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৩% নগদ লভ্যাংশ ঘোষণা

ঢাকা: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ২০১৯ সালের জন্য ১৩% নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। রোববার (২৮ জুন) ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত পরিচালক পর্ষদের ৩৪৮তম সভায় এ লভ্যাংশ প্রদানের সুপারিশ করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আগামী ৩ সেপ্টেম্বর, ২০২০ ব্যাংকের ২৫তম বার্ষিক ভার্চুয়াল সাধারণ সভা (এজিএম) -এর তারিখ এবং ৩০ জুলাই ২০২০ রেকর্ড ডেট নির্ধারণ করা হয়। এজিএম -এর অনুমোদন সাপেক্ষে ৩১ ডিসেম্বর ২০১৯ তারিখে সমাপ্ত বছরের জন্য উক্ত ডিভিডেন্ড প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ভার্চুয়াল সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুস সালাম, সদস্য আলহাজ্জ হাফেজ মোঃ এনায়েত উল্যা, আলহাজ্জ সেলিম রহমান, আলহাজ্জ মোঃ লিয়াকত আলী চৌধুরী, মোঃ আমির উদ্দিন পিপিএম, আলহাজ্জ নাজমুল আহসান খালেদ, আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, আলহাজ্জ মোঃ হারুন-অর-রশিদ খান, আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন, আলহাজ্জ বদিউর রহমান, আলহাজ্জ ইঞ্জিনিয়ার খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ্জ আহামেদুল হক, আলহাজ্জ আবু নাসের মোহাম্মদ ইয়াহিয়া, আলহাজ্জ নিয়াজ আহমেদ, আলহাজ্জ মোহাম্মদ এমাদুর রহমান, আলহাজ্জ বাদশাহ মিয়া, আলহাজ্জ মোহাম্মদ হারুন, এম কামালউদ্দিন চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী অংশগ্রহণ করেন। এসময় ব্যাংকের কোম্পানি সচিব ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহ্মুদুর রহমানসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন নির্বাহীগণ উপস্থিত ছিলেন। 

সোনালীনিউজ/এসআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue