মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০, ১৭ চৈত্র ১৪২৬

আশুলিয়ায় হয়রানির অভিযোগে ইন্সুরেন্স কর্মকর্তার সংবাদ সম্মেলন

সাভার প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ মার্চ ২০২০, বুধবার ০৪:৪৭ পিএম

আশুলিয়ায় হয়রানির অভিযোগে ইন্সুরেন্স কর্মকর্তার সংবাদ সম্মেলন

সাভার: হয়রানির অভিযোগে সন্ধানী লাইফ ইন্সরেন্স কোং লিমিটেডের সাভারের আশুলিয়ার গণকবাড়ি শাখার ইনচার্জ নাসিম আহাম্মেদ সংবাদ সম্মেলন করেছেন। 

বুধবার ( ২৫ মার্চ ) বিকেল তিনটায় আশুলিয়া প্রেসক্লাব মিলনায়তনে মিথ্যা ধর্ষণ চেষ্টার অভিযোগ করায় এ সংবাদ সম্মেলন করেন তিনি। 

এসময় তিনি লিখিত বক্তব্যে বলেন, গত সোমবার (২৩ মার্চ) এক নারীকে জোরপূর্বক প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে নির্জন একটি বাড়িতে ধর্ষণের চেষ্টা করা হয়। এমন একটি মিথ্যা অভিযোগ তুলে আশুলিয়া থানায় তার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও সাজানো ঘটনা। সমাজে আমার একটি সুনাম রয়েছে। 

এছাড়া সন্ধানী লাইফ ইন্সুরেন্স কোং লিমিটেড এর সারাদেশের যতগুলো ব্রাঞ্চ রয়েছে এর মধ্যে আমি দ্বিতীয় স্থানে রয়েছি। এই সুনাম নষ্ট করতেই একটি মহল আমার বিরুদ্ধে ওই নারীকে দিয়ে মিথ্যা ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলেছেন। 

সেই সাথে একটি অনলাইন নিউজ পোর্টালে ওই অভিযোগের সংবাদ প্রচার করে। যা ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। সেই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সংবাদটি ছড়িয়ে দিয়ে আমাকে সামাজিক ও ব্যবসায়িকভাবে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে ওই মহলটি। 

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রচার করবেন। বিষয়টি সংশ্লীষ্ট প্রশাসন খতিয়ে দেখবেন এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে মূল ঘটনা উদঘাটন করার জন্য অনুরোধ জানান। 

সোনালীনিউজ/এআই/এসআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue