সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮, ৫ অগ্রাহায়ণ ১৪২৫

আ. লীগ কার্যালয়ে আগুন, অভিযোগ বিএনপি-জামায়াতের দিকে

পিরোজপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৭ নভেম্বর ২০১৮, বুধবার ০৩:০৭ পিএম

আ. লীগ কার্যালয়ে আগুন, অভিযোগ বিএনপি-জামায়াতের দিকে

ছবি: সোনালীনিউজ

পিরোজপুর : পিরোজপুর পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে বিএনপি-জমায়াত নেতা-কর্মীদের বিরুদ্ধে। মঙ্গলবার (৬ নভেম্বর) গভীর রাতে পৌরসভার মুক্তারকাঠী বাইপাস এলাকায় অবস্থিত এ আওয়ামী লীগ কার্যালয় পেট্রল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয় স্থানীয় বিএনপি-জামায়াত নেতা-কর্মীরা বলে অভিযোগ করে জানান ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মিরণ শেখ। এ ঘটনায় ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়সহ পাশের ৩টি দোকান পুড়ে যায়।

১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মিরণ শেখ জানান, রাতে আওয়ামী লীগ কার্যালয়ে আগুনের খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে। সেখান থেকে তারা একটি পেট্রলের বোতল উদ্ধার করে। এ সময় এলাকাবাসী আগুন নিভাতে এগিয়ে এলে আগুন দিতে আসা বিএনপি-জামায়াতের লোকজন পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ আগুনের ঘটনায় আওয়ামী লীগ কার্যালয়ের পাশে থাকা তিনটি দোকার পুড়ে যায়। যার আনুমানিক ক্ষতির পরিমাণ ৬ লাখ টাকা।

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক জিয়াউল আহসান গাজী জানান, পিরোজপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো. হাবিবুর রহমান মালেকের যোগ্য নেতৃত্বে জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে বিনষ্ট করতেই আসন্ন নির্বাচনের আগেই নাশকতা ও এলাকায় বিশৃঙ্খলা করার উদ্দেশেই আওয়ামী লীগ কার্যালয়ে আগুন দিয়েছে বিএনপির-জামায়াতের নেতা-কর্মীরা। এর আগেও ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচনকে কেন্দ্র করে একই ওয়ার্ড আওয়ামী লীগ অফিস পুড়িয়ে ছিল তারা।

পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক জানান, ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা কবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue