সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

ইংল্যান্ডে ইফতারে স্ত্রীকে নিয়ে বিব্রত সাকিব!

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার ০৯:১০ পিএম

ইংল্যান্ডে ইফতারে স্ত্রীকে নিয়ে বিব্রত সাকিব!

ছবি সংগৃহীত

ঢাকা: আর মাত্র এক সপ্তাহ পড়েই মাঠে গড়াচ্ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ। তার আগে ফুরফুরে মেজাজে রয়েছে লাল সবুজ জার্সিধারীরা। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জিতেই বিশ্বকাপের দেশ ইংল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ দল। প্রথমবারের মতো বহুজাতিক কোনো টুর্নামেন্টের শিরোপা জিতেছে বাংলাদেশ দল। ত্রিদেশীয় সিরিজের সবগুলো ম্যাচ জিতে অপরাজিত চ্যাম্পিয়ন টাইগাররা।

আয়ারল্যান্ড সফরে ত্রিদেশীয় সিরিজে অলরাউন্ডার সাকিব আল হাসানের পারফরম্যান্স ছিল দুর্দান্ত। পুরো সিরিজ জুড়ে দাপটের সঙ্গেই খেলেছেন তিনি। এর ফলে ওয়ানডে অলরাউন্ডার র‍্যাংকিংয়ে আবার শীর্ষস্থান ফিরে পেয়েছেন সাকিব।

বুধবার আইসিসির প্রকাশিত এই র‍্যাংকিংয়ে আফগান স্পিনার রশিদ খানকে পেছনে ফেলে দ্বিতীয় স্থান থেকে আবার শীর্ষে উঠেছেন টাইগার সহ অধিনায়ক।

বৃহস্পতিবার কার্ডিফের উদ্দেশ্যে যাত্রা করেছে টাইগাররা। লেষ্টারে তিন দিনের অনুশীলন ক্যাম্প ছিল টাইগারদের। ক্যাম্প শেষে বৃহস্পতিবার কার্ডিফের উদ্দেশ্যে যাত্রা করে বাংলাদেশ দল।

কার্ডিফে ২৬ ও ২৮ মে পাকিস্তান ও ভারতের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে সাকিব-মাশরাফীরা। দুটি ম্যাচই সরাসরি দেখাবে স্টার স্পোর্টস নেটওয়ার্ক।

২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে টাইগারদের বিশ্বকাপ মিশন শুরু হবে।

বেশ ফুরফুরে মেজাজে রয়েছে বাংলাদেশ দল। দলের সহ অধিনায়ক সাকিব আল হাসান বৃহস্পতিবার ইফতারের একটি ছবি তার ফেসবুক পেজে পোস্ট করেছেন।

তাতে দেখা যাচ্ছে মুশফিক, মাহমুদুল্লাহ, মিরাজসহ সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে বসে আছেন। এক ঘণ্টার ব্যবধানে ছবিটি ৮৪ হাজার লাইক, দুই হাজারের বেশি কমেন্ট এবং ৩৪০ জন শেয়ার করেছেন ছবিটি।

লক্ষণীয়, ছবিটির মন্তব্যে বেশির ভাগ ফেসবুক দর্শক-ভক্তরা সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন। এতে স্বাভাবিকভাবেই এইসব মন্তব্যে বিশ্বের শীর্ষ অলরাউন্ডার সাকিব আল হাসান অনেকটাই বিব্রত!

সোনালীনিউজ/ঢাকা/জেডআই