বুধবার, ১৭ জুলাই, ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬

ইংল্যান্ডে বলিউড তারকাদের সঙ্গে কন্যাসহ সাকিব-শিশির (ছবিসহ)

স্পোর্টস ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০১ জুলাই ২০১৯, সোমবার ০১:১২ পিএম

ইংল্যান্ডে বলিউড তারকাদের সঙ্গে কন্যাসহ সাকিব-শিশির (ছবিসহ)

ঢাকা: আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ শেষে পাঁচদিনের ছুটি পান বাংলাদেশি ক্রিকেটাররা। এই ছুটিতে পরিবারসহ ঘুরে বেড়িয়েছেন মাশরাফি-সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহরা। এ ছাড়া মেহেদী মিরাজ-সৌম্য সরকার-মুস্তাফিজুর রহমান-লিটন দাস-রুবেল হোসেন-তামিম ইকবালরাও ঘুরে বেড়িয়েছেন নিজেদের মতো করে।

ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে বেশি ঘুরেছেন সাকিব আল হাসান। ঘুরে বেড়ানোর সময় তোলা ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত পোস্ট করছেন বিশ্বসেরা অলরাউন্ডারের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

এরই ধারাবাহিকতায় ২৯ জুন, শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন শিশির। যেখানে দেখা যাচ্ছে, বলিউডের বেশ কয়েকজন তারকার সঙ্গে সাকিব পরিবার।

বলিউদের এই তারকাদের মধ্যে ছিলেন জনপ্রিয় অভিনেতা ববি দেওল, অভিনেত্রি ও মডেল অমৃতা অরোরা, সঙ্গীতশিল্পী শপি চৌধুরী, আলায়না প্রমুখ।

ছবিগুলোর ক্যাপশনে সাকিবপত্নী লিখেছেন, ‘অসাধারণ খাবার, অসাধারণ মজা এবং আমরা সবাই একসাথেই। লন্ডন নাইটস।’

আয়ারল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের শুরু থেকে দলের সঙ্গে রয়েছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা হাসান অউব্রি। সেখান থেকে দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে গেছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের স্ত্রী-কন্যা।

ওভাল, কার্ডিফ, ব্রিস্টল টনটন কিংবা নটিংহ্যাম- জাতীয় দলের সঙ্গে থাকছেন তারা। শুধু তাই নয়, ম্যাচ চলাকালীন গ্যালারিতে উপস্থিত থেকে সাকিব ও বাংলাদেশ দলকে নিয়মিতই উৎসাহ দিচ্ছেন তার স্ত্রী-কন্যা। আর অবসর সময়ে ঘুরে বেড়াচ্ছেন ইংল্যান্ডের বিভিন্ন স্থান।

বাংলাদেশের আগামী ম্যাচ ২ জুলাই, মঙ্গলবার। ব্রিমিংহামে এদিন প্রতিবেশী দেশ ভারতের মুখোমুখি হবে মাশরাফি বিন মুর্তজার দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

সোনালীনিউজ/ঢাকা/এসএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue