মঙ্গলবার, ২৩ জুলাই, ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

ইংল্যান্ড হারলে বাংলাদেশের লাভ

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ জুন ২০১৯, মঙ্গলবার ১০:০৪ পিএম

ইংল্যান্ড হারলে বাংলাদেশের লাভ

ছবি সংগৃহীত

ঢাকা: বিশ্বকাপের পয়েন্ট টেবিলটা গোলকধাঁধার মতো। গ্রুপ পর্ব প্রায় শেষ হতেও চললেও কোনো দলের সেমিফাইনাল এখনও নিশ্চিত নয়। কয়েকটি দলকে সেমিতে যেতে হলে জিততে হবে টানা ম্যাচ, কারো ভাগ্য ঝুলে আছে অন্যদের হারের ওপর। এক-আধটা অঘটন ঘটলে কিন্তু সেমিফাইনালের লাইন আপে নাটকীয় পরিবর্তন আসবে।

মঙ্গলবার অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে নেমেছে স্বাগতিক ইংল্যান্ড। জয়ের জন্য স্বাগতিকদের সামনে ২৮৬ রানের লক্ষ্য রেখেছে অস্ট্রেলিয়া। অ্যারন ফিঞ্চের সেঞ্চুরিতেও বড় সংগ্রহ দাঁড় করাতে পারেনি অসিরা।

অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ম্যাচ নিয়ে দারুণ আগ্রহী বাংলাদেশের সমর্থকরা। বাংলাদেশের সেমিফাইনাল ভাগ্য যে ইংল্যান্ডের হারের ওপর অনেকটাই নির্ভর করছে। আজ অস্ট্রেলিয়া যদি ইংল্যান্ডকে হারিয়ে দেয় তাহলে শেষ চারের পথে অনেকটাই এগিয়ে যাবে বাংলাদেশ।

শেষ দুটি ম্যাচে বাংলাদেশ যদি ভারত ও পাকিস্তানকে হারায় আর শেষ দুটি ম্যাচের অন্তত একটিতে ইংল্যান্ড যদি হেরে যায় তাহলেই সেমিফাইনালের পথ অনেকটাই পরিস্কার হবে মাশরাফিদের।

আজ অস্ট্রেলিয়ার হয়ে গলা ফাটাচ্ছেন বাংলাদেশের সমর্থকরা। প্যাট কামিন্সরা বিশ্বকাপে বল হাতে আগুন ঝড়াচ্ছেন।  জেসন রয় না থাকায়  ব্যাকফুটে রয়েছে ইংল্যান্ড। সব মিলিয়ে অস্ট্রেলিয়া যদি এই ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে দেয় তাহলে লাভ হবে বাংলাদেশেরও।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue