রবিবার, ১৬ জুন, ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

ইউটিউবে মুক্তি মিলবে মারজুক-পপির নিষিদ্ধ সেই ছবি (ভিডিও)

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ মে ২০১৯, মঙ্গলবার ০১:৩৯ পিএম

ইউটিউবে মুক্তি মিলবে মারজুক-পপির নিষিদ্ধ সেই ছবি (ভিডিও)

ঢাকা: ঈদে ইউটিউবে মুক্তি মিলবে মারজুক-পপি অভিনীত প্রথম সিনেমা নিষিদ্ধ  সেই ছবি ‘দি ডিরেক্টর’। ঈদকে সামনে রেখে এরইমধ্যে বড় পর্দায় মুক্তির অপেক্ষায় দিন গুনছে বেশ কয়েকটি ছবি। ছবি মুক্তি নিয়ে প্রচার প্রচারণাও তুঙ্গে। আর এরমধ্যে শোনা গেল, আসছে ঈদে মুক্তি পেতে চলেছে বহুল প্রতীক্ষিত ছবি ‘দি ডিরেক্টর’।

কবি ও নির্মাতা কামরুজ্জামান কামু পরিচালিত আলোচিত ছবি ‘দি ডিরেক্টর’। চলতি বছরের ভালোবাসা দিবসে ছবিটি মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত আসছে ঈদে ছবিটি মুক্তি চূড়ান্ত করেছেন নির্মাতা। 

নির্মাতা জানান, আসছে ঈদেই সানবিডিটিউব নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তারকাবহুল ছবিটি মুক্তি দেয়া হবে।

তিনি আরও্ জানান,‘দি ডিরেক্টর’-এর অনলাইন পরিবেশনা সহযোগী হিসেবে যুক্ত হয়েছে ‘উই আওয়ার্স ক্রিয়েটিভ ফান্ডিং’ ইনিশিয়েটিভ প্লাটফর্ম (www.whc.fund)। চলচ্চিত্রটি উপভোগের পর দর্শক যদি মনে করেন এটি তাকে বিনোদিত করেছে-তাহলে এই প্লাটফর্মের মাধ্যমে যে কোনো পরিমাণ অর্থ, যে কোনো দেশ থেকে, যে কোনো কারেন্সিতে ডোনেট করতে পারবেন।

নানা ঘাত প্রতিঘাতে দীর্ঘদিন আটকে থাকার পর অবশেষে দর্শকের কাছে আসছে পপি-মারজুক রাসেল জুটির ‘দি ডিরেক্টর’। ছবিটি দেখতে যারা আগ্রহী আছেন তাদেরকে সানবিডিটিউব-চ্যানেলটি সাবস্ক্রাইব করার আহ্বান জানান নির্মাতা কামরুজ্জামান কামু।

২০১৩ সালে সেন্সরে জমা পড়ে কামরুজ্জামান কামুর ‘দি ডিরেক্টর’। ছাড়পত্র পাওয়ার পরিবর্তে সেসময় ছবিটির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে মুক্তি আটকে দেয়া হয়। দীর্ঘদিন ছবিটি সেন্সরবোর্ডে পড়ে ছিলো। এরমধ্যে ছবিটির মুক্তি নিয়ে আন্দোলন সংগ্রামও কম হয়নি। যার প্রেক্ষিতে ২০১৫ সালে সেন্সর পায় ‘দি ডিরেক্টর’। ছবি মুক্তির ছাড়পত্র পেলেও উপযুক্ত পরিবেশক না পেয়ে আবারও ঝুলে পড়ে ‘দি ডিরেক্টর’ মুক্তি। শেষ পর্যন্ত ইউটিউবে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা।

মুক্তির আগে এরইমধ্যে ছবির দুটি গান ও টিজার ইউটিউবে প্রকাশ হয়েছে। দুটি গানই মানুষের মুখে মুখে ফিরছে। এরমধ্যে একটি গান ‘আমি তোমার ডিরেক্টর, তুমি হিরোইন’ গানটি মারজুক রাসেলের লেখায় কণ্ঠ দিয়েছেন মমতাজ ও মারজুক নিজেই। এছাড়া আরেকটি গান ‘হাতের উপর হাতের পরশ রবে না’, গীতিকার ও শিল্পী কামরুজ্জামান কামু নিজেই।

‘দি ডিরেক্টর’ সিনেমায় বিভিন্ন চরিত্রে পপি ও মারজুক ছাড়াও অভিনয় করেছেন নাফা, কচি খন্দকার, তারেক মাহমুদ, মোশাররফ করিম, সুইটি, নাফিজা, বাপ্পি আশরাফ, কামরুজ্জামান কামু প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue