শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

ইউনিগ্লোরি সাইকেল ইন্ডাস্ট্রিজকে শাহজালাল ব্যাংকের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ অক্টোবর ২০১৯, শনিবার ০১:৩৮ পিএম

ইউনিগ্লোরি সাইকেল ইন্ডাস্ট্রিজকে শাহজালাল ব্যাংকের অভিনন্দন

ঢাকা : বাংলাদেশের রপ্তানি বাণিজ্যে উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতিস্বরূপ মেসার্স ইউনিগ্লোরি সাইকেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ২০১৬-২০১৭  অর্থবছরের জন্য জাতীয় রপ্তানি ট্রফি অর্জন করায় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর তারিখে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম মেসার্স  ইউনিগ্লোরি সাইকেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান মিজানুর রহমান ভূঁইয়াকে অভিনন্দন ক্রেস্ট প্রদান করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসেন ও ইমতিয়াজ ইউ. আহমেদ এবং ঢাকা মেইন শাখার ব্যবস্থাপক নাসিম সেকান্দার উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড একটি শরীয়াহ ভিত্তিক পরিচালিত প্রাইভেট খাতে বাণিজ্যিক ব্যাংক। ব্যাংকিং কোম্পানি আইন ১৯৯১-এর অধীনে নিবন্ধিত এই ব্যাংকটি ২০০১ সালের ১০ মে ব্যাংকিং কার্যক্রম শুরু করে। এ ব্যাংকের সকল কার্যক্রম ইসলামি শরীয়াহ্ মোতাবেক পরিচালিত হয় এবং ইসলামি শরীয়াহ্ অনুমোদিত বিভিন্ন পদ্ধতিতে বিনিয়োগ করে থাকে। বিনিয়োগলব্ধ মুনাফা থেকে আনুপাতিক হারে আমানতকারীদের মুনাফা প্রদান করে আসছে ব্যাংকটি।

সোনালীনিউজ/এএস

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue