সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯, ২৫ অগ্রাহায়ণ ১৪২৬

ইডেনের গ্যালারি থেকে সেলফি তুলে ভাইরাল সৌরভ

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার ০৮:০৭ পিএম

ইডেনের গ্যালারি থেকে সেলফি তুলে ভাইরাল সৌরভ

ঢাকা: বিসিসিআইয়ের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলির উদ্যোগেই শুক্রবার ইডেন গার্ডেন্সে আয়োজিত হচ্ছে দিন-রাতের টেস্ট ম্যাচ। ম্যাচ দেখতে ইডেনমুখী গোটা কলকাতা শহর। ভরা গ্যালারির সঙ্গে নিজের সেলফি পোস্ট করলেন সৌরভ। ‘প্রিন্স অফ কলকাতা' তাঁর টুইটারে ওই ছবি পোস্ট করে লেখেন ‘‘গোলাপি টেস্টের দুর্দান্ত পরিবেশ ইডেনে।''

এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকার জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও আমন্ত্রণ জানিয়েছেন সৌরভ। দাদার আমন্ত্রণে সাড়া দিয়ে ইডেনে উপস্থিত শেখ হাসিনাও। তিনি এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘণ্টা বাজিয়ে সূচনা করেন গোলাপি বলের টেস্টের। সৌরভের পোস্টে ভক্তরা তাঁকে ধন্যবাদ জানিয়েছেন এমন এক ম্যাচ আয়োজনের জন্য।

এক ভক্ত টুইট করে লেখেন, ‘বিসিসিআই সভাপতির কঠোর শ্রম দেখে আনন্দিত।'' আর এক জন লেখেন, ‘ভারতীয় ক্রিকেটের ঐতিহাসিক দিন। ধন্যবাদ দাদা।' পোস্টটি লাইক করেছেন প্রায় লাখের কাছাকাছি মানুষ। কমেন্ট করেছেন পাঁচ হাজারেরও বেশি মানুষ।

ইডেন টেস্টকে দিন-রাতের টেস্ট হিসেবে আয়োজন করার প্রস্তাব বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে পাঠান সৌরভ। বিসিসিআই সভাপতি হওয়ার পরেই তিনি এই প্রস্তাব পেশ করেছিলেন। বিসিবি তাঁর প্রস্তাব মেনে নেয়। আর তারপরই নির্ধারিত হয়ে যায় ২২ নভেম্বরের টেস্ট হতে চলেছে গোলাপি বলের টেস্ট ম্যাচ।

ভারত সপ্তম দেশ হিসেবে গোলাপি বলের টেস্ট খেলল। এর আগে দিন-রাতের টেস্ট ম্যাচ খেলেছে ছয়টি দেশ। সেই দেশগুলো হলো অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ ও সংযুক্ত আরব আমিরাত।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue