রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬

ইশরাককে সঙ্গে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ড. মোশাররফ

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার ০৩:৫৪ পিএম

ইশরাককে সঙ্গে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে ড. মোশাররফ

ঢাকা : ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারে মাঠে নেমেছেন দলটির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির জ্যেষ্ঠ সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বেলা সোয়া ১১টায় দক্ষিণ সিটির ৭০ নম্বর ওয়ার্ড ডেমরার হোসেন মার্কেটের সামনে দক্ষিণে ধানের শীষের প্রার্থীকে সঙ্গে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যান তিনি।

খন্দকার মোশাররফ হোসেন ইশরাক হোসেনের বিএনপির নির্বাচন পরিচালনায় গঠিত টিমের প্রধান। এতদিন সমন্বয়সভা, দিকনির্দেশনা এবং দূর থেকে দেখভাল করে আসছিলেন নির্বাচন। কিন্তু নির্বাচনী প্রচারের ১২তম দিনে এসে নিজেই মাঠে নেমে পড়লেন।

দলের এই প্রবীণ নেতা মাঠে নামায় ইশরাকের প্রচারে নতুনমাত্রা যোগ হয়েছে। ইশরাকের সমর্থনে থাকা নেতাকর্মীরাও উজ্জীবিত হয়েছেন।

আজ ডেমরার হোসেন মার্কেট এলাকায় প্রার্থীসহ ড. খন্দকার মোশাররফ হোসেন হাজির হন ভোটারদের কাছে। সেখানে আগে থেকেই অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বেলা ১১টার দিকে ড. খন্দকার মোশাররফ হোসেন এবং ইশরাক হোসেন যখন সেখানে পৌঁছান, তখন নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখর করে তোলেন হোসেন মার্কেট এলাকা। তারা ধানের শীষের পক্ষে স্লোগানের পাশাপাশি খালেদা জিয়ারও মুক্তি দাবি করেন।

আজ নির্বাচন পরিচালনা কমিটির টিম লিডারকে পেয়ে ইশরাকের কর্মী-সমর্থকদের মধ্যে নতুন উদ্দীপনা সৃষ্টি হয়। ফলে গণসংযোগ কর্মসূচি জনসমাবেশে রূপ নেয়।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, বিএনপির প্রার্থী ইঞ্জি. ইশরাক হোসেন ঢাকার সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান। আজকে ডেমরাবাসী ধানের শীষের সমর্থনে ইশরাক হোসেনের জন্য যে গণজোয়ার সৃষ্টি করেছেন, এ জন্য আপনাদের ধন্যবাদ ও অভিনন্দন জানাই। এই পথসভার মাধ্যমে আজকে প্রমাণ হয় পুরো ঢাকার শহরে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।

‘আজকে আপনাদের বলতে চাই– এই ধানের শীষ মার্কা, জিয়াউর রহমানের মার্কা; ধানের শীষ মার্কা, দেশনেত্রী খালেদা জিয়ার মার্কা; এই মার্কা দেশনায়ক তারেক রহমানের ও বাংলাদেশ জাতীয়তাবাদী দলের’— বলেন ড. খন্দকার মোশাররফ হোসেন।

উল্লেখ্য, ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটি নির্বাচন। এই নির্বাচনে প্রথমবারের মতো সব কেন্দ্রে ভোট হবে ইভিএমে। এই সিটিকে ইশরাকের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের ব্যারিস্টার ফজলে নূর তাপস।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue