বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯, ৪ মাঘ ১৪২৫

ইসির সভা থেকে বেরিয়ে গেলেন ক্ষুব্ধ ড. কামাল-ফখরুলরা

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার ০২:২১ পিএম

ইসির সভা থেকে বেরিয়ে গেলেন ক্ষুব্ধ ড. কামাল-ফখরুলরা

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল প্রার্থীর জন্য ‘সমান সুযোগ’ চেয়ে মঙ্গলবার দুপুরে নির্বাচন কমিশনের সঙ্গে (ইসি) বৈঠক বসেছিল জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বেলা ১২টার দিকে আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে কমিশনারদের সঙ্গে বৈঠকে বসেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

সভা শুরুর কিছুক্ষণ পরই বেরিয়ে যান তারা। এ সময় ফখরুলসহ ঐক্যফ্রন্ট নেতাদের ক্ষুব্ধ দেখা যায়। ফখরুল সাংবাদিকদের বলেন, সারা দেশে যে হামলা হচ্ছে এসব হামলার অভিযোগ করতে আমরা ইসির সঙ্গে বৈঠকে বসেছিলাম। কিন্তু সিইসির যে আচরণ করেছেন তাতে আমরা বাকরুদ্ধ। এর প্রতিবদে আমরা সভা থেকে বেরয়ে আসি।

এ সময় তিনি বলেন, আমাদের ওপর হামলা করে নির্বাচন থেকে বের করে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। কিন্তু আমরা শেষ পর্যন্ত মাঠে থাকবে। নির্বাচন বর্জন করবো না।

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের নেতৃত্বে বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গণফোরামের প্রেসিডেয়াম সদস্য মোস্তফা মহসিন মন্টু, ড. জাফুরুল্লাহ চৌধুরী প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue