বুধবার, ২২ মে, ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬

ইয়াসিরের সেঞ্চুরি ম্লান করে আবাহনীর হ্যাট্টিক জয়

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ মার্চ ২০১৯, বৃহস্পতিবার ০৮:০৪ পিএম

ইয়াসিরের সেঞ্চুরি ম্লান করে আবাহনীর হ্যাট্টিক জয়

ফাইল ছবি

ঢাক: ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে (ডিপিএল) আবাহনী লিমিটেডের জয়রথ ছুটছেই। নিজেদের তৃতীয় ম্যাচে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে আকাশি-নীল ব্রিগেড। আবাহনীর এই  হ্যাট্টিক জয়ে বৃথা গেল ব্রাদার্স ইউনিয়নের ইয়াসির আলীর দুর্দান্ত সেঞ্চুরিটি। ১৪ রানে হেরেছে ব্রাদার্স।  

বৃহস্পতিবার (১৪ মার্চ) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করতে নামে ব্রাদার্স। বল হাতে নিয়েই ৫৬ রানের মধ্যে আবাহনীর তিন ব্যাটসম্যানকে সাজঘরে ফেরত পাঠান ব্রাদার্সের বোলাররা। তবে চতুর্থ উইকেটে পরিস্থিতি সামাল দিয়ে দলের রানের চাকা সচল করেন নাজমুল হোসেন শান্ত ও অধিনায়ক মোসাদ্দেক হোসেন।

শান্ত ৪৪ রানে থামলেও ৫৪ রান করেন মোসাদ্দেক। আগের ম্যাচে ৩৫ বলে অপরাজিত ৬১ রান করা সাব্বির এবার ১৩ রানে থামেন। তাদের বিদায়ের পর শেষদিকে ঝড়ো গতিতে রান তুলে আবাহনীকে লড়াই করার পুঁজি এনে দেন মোহাম্মদ সাইফউদ্দিন ও মাশরাফি বিন মর্তুজা। ৬ উইকেটে ২৩৬ রান করে আবাহনী। ৪টি চার ও ২টি ছক্কায় ৪৫ বলে অপরাজিত ৫৯ রান করেন সাইফউদ্দিন। ৩টি চার ও ১টি ছক্কায় ১৫ বলে অপরাজিত ২৬ রান করেন মাশরাফি।

জবাবে ১০২ রানে ৫ উইকেট হারিয়ে লড়াই থেকে ছিটকে পড়ে ব্রাদার্স। এ অবস্থায় দলের হাল ধরেন ইয়াসির। একপ্রান্ত আগলে একাই লড়াই করে যান তিনি। তাকে যুতসই সঙ্গ দিতে পারছিলেন না কেউই। তাই পুরো ওভার খেলে ৮ উইকেটে ২২২ রান করতে পারে ব্রাদার্স। তবে সেঞ্চুরি তুলে ১০৬ রানে অপরাজিত থাকেন ইয়াসির। ৮টি চার ও ২টি ছক্কায় ১১২ বল মোকাবেলা করে নিজের ইনিংসটি সাজান ইয়াসির।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue