শুক্রবার, ২৪ মে, ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

ঈদের কাপড় কেনা নিয়ে দ্বন্দ্বে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ মে ২০১৯, সোমবার ০২:২৮ পিএম

ঈদের কাপড় কেনা নিয়ে দ্বন্দ্বে বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর মধ্য বাড্ডায় গলায় ফাঁস দিয়ে নাওশিস আহমেদ সাবা (২২) নামের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পেয়েছে পুলিশ। সাবা রাজধানীর সাউথ এশিয়ান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

রোববার (১২ মে) রাত ৩টার দিকে বাড্ডা থানা পুলিশ কুর্মিটোলা হাসপাতাল থেকে সাবার লাশ উদ্ধার করে। 

নিহত সাবা স্বামী সেলিম আহমেদের সঙ্গে মধ্য বাড্ডার বৈশাখী সরণিতে ভাড়া বাসায় থাকতেন। জয়পুরহাটের কালাই উপজেলার কালাইপুনট গ্রামের মাহবুবুল হাসান শহীদের মেয়ে সাবা সাউথ এশিয়ান বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্সের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) দেবী কান্ত বর্মণ জানান, ঈদের জামা কাপড় কেনা নিয়ে রোববার রাত সাড়ে ৯টার দিকে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। পরে স্বামীর সঙ্গে অভিমান করে সাবা পাশের রুমে গিয়ে ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন। পরে দেখতে পেয়ে স্বামী তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১২টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাবাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান তাঁর স্বামী সেলিম আহমেদ। সেখানে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসক সাবাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় বলে জানান এসআই।

সাবার ভগ্নিপতি মাহমুদ জানান, এক বছর আগে সেলিম আহমেদের সঙ্গে বিয়ে হয় সাবার। এর পর থেকেই তাঁরা বৈশাখী সরণির ৬৮/৩ নম্বর বাসার তৃতীয় তলায় ভাড়া থাকতেন।

সোনালীনিউজ/ঢাকা/এসএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue