শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

ঈদের জন্য প্রস্তুত হচ্ছে শাকিব-বুবলীর দুই সিনেমা

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৯ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার ০৫:১২ পিএম

ঈদের জন্য প্রস্তুত হচ্ছে শাকিব-বুবলীর দুই সিনেমা

শাকিব-বুবলী

ঢাকা: ‘ঈদের জন্য প্রস্তুত হচ্ছে সুপারস্টার শাকিব খান ও বিউটি কুইন শবনম বুবলী অভিনীত দুই সিনেমা। জানা গেছে, ফেব্রুয়ারির ১৫ তারিখ থেকে শাকিব-বুবলীকে নিয়ে ঢাকায় শুরু হবে। নাম ঠিক না হওয়া ছবিটি পরিচালনা করবেন পরিচালক মালেক আফসারী।’ অন্যদিকে, একই জুটিকে নিয়ে ‘বীর’ নির্মাণ করবেন কাজী হায়াৎ।

এই নিয়ে সিনেমার প্রযোজক ইকবাল বলেন, ‘ঈদের সময় দর্শক বড় বাজেটের ছবি দেখতে চায়। বাংলাদেশে এখন সিনেমার যে বাজার, তাতে শাকিব খান ছাড়া বড় বাজেটের ছবি নির্মাণ করলে মূলধন ফেরত পাওয়া সম্ভব নয়। দর্শকও অপেক্ষায় থাকেন তাঁর ছবি দেখার জন্য। আগামী দুই ঈদকে লক্ষ্য করে আমরা শাকিব খানকে নিয়ে দুটি চলচ্চিত্র নির্মাণ করছি। আর এ দুই ছবিতেই নায়িকা হিসেবে থাকছেন শবনম বুবলী। এটা চূড়ান্ত।’

ইকবাল আরও বলেন, ‘আমেরিকায় কাজী হায়াৎ ভাই এখন চিকিৎসাধীন অবস্থায় আছেন। আগামী মাসের মাঝামাঝিতে ঢাকায় আসার কথা রয়েছে তাঁর। তিনি আসার পর শিডিউল ঠিক করে ছবির শুটিং শুরু করব। লোকেশনসহ ছবির অন্য সব কাজ গুছিয়ে রেখেছি।’

এর আগে মোহাম্মদ ইকবাল শাকিব-বুবলীকে নিয়ে নির্মাণ করেন চলচ্চিত্র ‘শুটার’। ২০১৬ সালে ঈদুল ফিতরে ছবিটি মুক্তি পায়। পরিচালনা করেন রাজু চৌধুরী। এই ছবি দিয়েই ঢালিউডে অভিষেক হয় বুবলীর।ঈদ উপলক্ষে বড় তারকার ভালো বাজেটের বেশ কিছু চলচ্চিত্র মুক্তি পায়। এবারও এর ব্যতিক্রম হবে না। আসছে ঈদুল ফিতর ও ঈদুল আজহা উপলক্ষে এখন থেকেই নির্মাতা ও প্রযোজকরা ছবি নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন।

এবার দুই ঈদের উৎসবে থাকছে আলোচিত জুটি শাকিব-বুবলীর ছবি। ঈদুল ফিতরের জন্য তাঁদের নিয়ে ছবি নির্মাণ করছেন পরিচালক মালেক আফসারী। অন্যদিকে, ঈদুল আজহার জন্য নির্মাণ করবেন পরিচালক কাজী হায়াৎ। দুটি ছবিই প্রযোজনা করছেন যৌথভাবে শাকিব খান ও তাঁর ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক মোহাম্মদ ইকবাল।


সোনালীনিউজ/বিএইচ