বুধবার, ২১ আগস্ট, ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

ঈদের পর মেয়ের বিয়ে, প্রেমিকের সঙ্গে পালাল শিক্ষিকা মা!

কুমিল্লা প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জুন ২০১৯, মঙ্গলবার ০৮:৪৬ পিএম

ঈদের পর মেয়ের বিয়ে, প্রেমিকের সঙ্গে পালাল শিক্ষিকা মা!

কুমিল্লা: জেলার মুরাদনগর উপজেলায় যুবলীগ নেতা রজ্বব হোসেন রাজু (৩৮) পাশের গ্রামের সিঙ্গাপুর প্রবাসী নাছির উদ্দিনের স্ত্রী রিতা আক্তারকে (৩৬) নিয়ে পালিয়ে বিয়ে করার অভিযোগ পাওয়া গেছে।

রজ্বব হোসেন রাজু আকবপুর ইউনিয়নের আওয়ামী যুবলীগের আহ্বায়ক। এই ঘটনায় তাকে তার পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শ্রীকাইল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের সিঙ্গাপুর প্রবাসী নাছির উদ্দিনের স্ত্রী রিতা আক্তারের সাথে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেম চলছিল। এরই জের ধরে ঈদুল ফিতরের পর ৬ মে রাতে দুইজন পালিয়ে যায়।

রিতা মোহাম্মদপুর আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষিকা। প্রধান শিক্ষিকা পালিয়ে যাওয়ার পর থেকে কিন্ডার গার্টেন স্কুলটি বন্ধ রয়েছে।

প্রবাসী স্বামী ছেড়ে যাওয়া রিতা আক্তারের পরিবারে ২ মেয়ে ১ ছেলে রয়েছে। বড় মেয়ে একাদশ শ্রেণির ছাত্রী। বরপক্ষ এসে তাকে দেখে পছন্দ করে গেছে। ঈদের পর তার বিয়ের দিন তারিখ ঠিক করার কথা থাকলেও এখন আর এই বিয়ে হচ্ছে না।

অপরদিকে আকুবপুর ইউনিয়নের ঘোড়াশাল গ্রামের রজ্বব হোসেন রাজুর পরিবারেও তার স্ত্রী ও সন্তান রয়েছে।

তার প্রথম স্ত্রী আত্মহত্যা করে মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করেন। ২য় স্ত্রীর পরিবারে ২টি ছেলে সন্তান ও এক মেয়ে রয়েছে।

এ ব্যাপারে বাঙ্গরা বাজার থানা যুবলীগের আহ্বায়ক মো. নাইউম খাঁন বলেন, বিষয়টি আমরা জানার পর এক জরুরি সভা ডেকে রজ্বব হোসেন রাজুকে তার পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

আগামী ১৫ দিনের মধ্যে আকবপুর ইউনিয়নের যুবলীগের সম্মেলন করার পরামর্শ দেয়া হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue