শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭

উইন্ডিজ বনাম অসিদের সফর স্থগিত

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৪ আগস্ট ২০২০, মঙ্গলবার ০৯:১০ পিএম

উইন্ডিজ বনাম অসিদের সফর স্থগিত

ঢাকা: মহামারী করোনাভাইরাসের কারণে স্থগিত হয়ে গেল অস্ট্রেলিয়া বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। অক্টোবরে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার কথা ছিল। তার আগেই প্রস্তুতি জোরদারের জন্য টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল উইন্ডিজ বনাম অসিদের।

ঈদুল আজহার ঠিক আগে করোনার কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হয়। মঙ্গলবার ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে অক্টোবরে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি সিরিজটিও স্থগিতের ঘোষণা দেয়।

অস্ট্রেলিয়ায় ফের যখন টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি চূড়ান্ত হবে তার আগেই প্রস্তুতি জোরদারের লক্ষ্যে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে তিন ম্যাচের সিরিজটি খেলবে অসিরা।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের অস্ট্রেলিয়া সফর স্থগিত হওয়ায় সুবিধা হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল)। আইপিএল খেলতে আগ্রহী অস্ট্রেলিয়ান ও উইন্ডিজের ক্রিকেটারদের আর কোনো সমস্যা রইল না।

কায়রন পোলার্ড, আন্দ্রে রাসেল, ডেভিড ওয়ার্নারদের মতো তারকা ক্রিকেটারদের পুরো সার্ভিস পাবে আইপিএল। আগামী ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে আইপিএল শুরু হওয়ার কথা। ফাইনাল হবে ১০ নভেম্বর। প্রতিটি দল ২৪ জন করে ক্রিকেটার নিতে পারবে। 

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue