বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯, ৪ মাঘ ১৪২৫

উত্ত্যক্তে বাধা দেওয়ায় মারধরে জাবিতে আহত ৪

জাবি প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, শুক্রবার ০৩:৩০ পিএম

উত্ত্যক্তে বাধা দেওয়ায় মারধরে জাবিতে আহত ৪

ছবি : সোনালীনিউজ

জাবি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এক সহপাঠীকে উত্ত্যক্তের ঘটনায় বাধা দিতে গিয়ে মারধরের শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়ের এক নারী শিক্ষার্থীসহ চারজন।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। উত্ত্যক্তের শিকার ছাত্রীসহ আহত চার শিক্ষার্থী বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর এ বিষয়ে লিখিত অভিযোগ দিয়েছেন।

প্রত্যক্ষ্যদর্শীরা জানান, গত বুধবার রাতে বটতলার একটি দোকানে অর্থনীতি বিভাগের কয়েকজন শিক্ষার্থী বসে রাতের খাবার খাচ্ছিলেন। এ সময় নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সোহান, আকাশ ও তামীম, মার্কেটিং বিভাগের শাওন, প্রত্নতত্ত্ব বিভাগের মাহিদসহ প্রথম বর্ষের ১০-১২ শিক্ষার্থী অর্থনীতি বিভাগের এক ছাত্রীদের উদ্দেশে নানা অশালীন মন্তব্য করতে থাকেন। অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা এতে বাধা দিলে তাদের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়।

খাওয়া শেষ করে হলে ফেরার সময় ২০-২৫ জন শিক্ষার্থী অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের ওপর হামলা চালান। এ সময় তাদের বেধড়ক পেটানো হয়। পরে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

হামলাকারীরা সবাই বঙ্গবন্ধু হলের প্রথম বর্ষের শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ফিরোজ উল হাসান বলেন, ‘লিখিত অভিযোগ পেয়েছি। ইতিমধ্যে আমরা তদন্ত কাজ শুরু করেছি। শুক্রবার (১১ জানুয়ারি) আমরা এই ঘটনা তদন্তে একটি সভা ডেকেছি, রবিবার আবারও বসব। এই ঘটনার পেছনে হয়ত আরও ঘটনা থাকতে পারে।  যত দ্রুত সম্ভব তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue