সোমবার, ০৬ এপ্রিল, ২০২০, ২২ চৈত্র ১৪২৬

উন্নত ও আধুনিক ব্যাংকিং সেবায় পূবালী ব্যাংকের শান্তিনগর শাখা

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২০, রবিবার ০৯:৫৭ পিএম

উন্নত ও আধুনিক ব্যাংকিং সেবায় পূবালী ব্যাংকের শান্তিনগর শাখা

ঢাকা: উন্নত ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে পূবালী ব্যাংক লিমিটেডের ঢাকার শান্তিনগর শাখা সম্প্রতি বৃহত্তর পরিসরে নব সাজে সজ্জিত করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নব সাজে সজ্জিত শাখাটির শুভ দ্বারোদঘাটন করেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী। এসময় সাধারণ সেবা ও উন্নয়ন বিভাগের মহাব্যবস্থাপক আবু হাবিব খায়রুল কবীর উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা কেন্দ্রীয় অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক সুলতানা সরিফুন নাহার। 

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী বলেন, বাংলার ঐতিহ্যকে ধারণ করে ১৯৫৯ সাল থেকে গ্রাহকদের সর্বোত্তম ব্যাংকিং সেবা প্রদান করে চলেছে পূবালী ব্যাংক। গ্রাহক সেবা বৃদ্ধির জন্য এবং ব্যাংকের আধুনিক সেবা পৌঁছে দিতে পূবালী ব্যাংক লিমিটেডের শান্তিনগর শাখা নব সাজে সজ্জিত করা করেছে। তিনি শাখার প্রাত্যহিক কার্যক্রমের সুষম সমন্বয়ের মাধ্যমে কাজের গতি বাড়াতে দিকনির্দেশনা প্রদান করেন এবং ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জন্য সকল কর্মকর্তার প্রতি আহ্বান জানান। 

অনুষ্ঠানে ব্যাংকের উর্ধতন নির্বাহীবৃন্দ, শান্তিনগর শাখা প্রধান, সম্মানিত গ্রাহকবৃন্দ এবং বিশিষ্ট ব্যবসায়ীগণ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue