সোমবার, ১৭ জুন, ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

উন্নয়নের জন্য চেয়ারম্যানের স্বর্ণ পদক পাওয়া বিল বোর্ড বেহাল রাস্তার ওপর!

টাঙ্গাইল প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুন ২০১৯, সোমবার ০৮:৩২ পিএম

উন্নয়নের জন্য চেয়ারম্যানের স্বর্ণ পদক পাওয়া বিল বোর্ড বেহাল রাস্তার ওপর!

টাঙ্গাইল: জেলার ঘাটাইল উপজেলার দিঘলকান্দি ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম উন্নয়ন কাজের জন্য পেয়েছেন স্বর্ণপদক। পদক পেয়ে তার ইউনিয়নের বিভিন্ন স্থানে লাগিয়েছেন বিলবোর্ড। এমনি একটি বিলবোর্ড দিয়েছেন উপজেলার শেখ শিমুল বাজারে বেহাল রাস্তার ওপর। আর এ বিলবোর্ড নিয়ে চলছে আলোচনা-সমালোচনা ও হাস্যরস।

চেয়ারম্যান নজরুল ইসলাম ২০১৬-১৭ অর্থবছরে এলজিএসপি কাজের সার্বিক মূল্যায়নে প্রথমে উপজেলা পর্যায় এবং পরে জেলা পর্যায়েও তিনি শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হন। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম চলতি বছর ৪ঠা ফেব্রুয়ারি তাকে কাজের স্বীকৃতিসরূপ স্বর্ণ পদক প্রদান করে। উন্নয়নে স্বর্ণ পদক পাওয়া চেয়ারম্যানের রাস্তার এমন দশায় সবাই হতবাক। রাস্তার বেহাল দশা আর উপরে উন্নয়নে পদক পাওয়ার বিলবোর্ডের ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

এলাকাবাসী জানায়, সামান্য বৃষ্টি হলেই বাজারের এ রাস্তায় পানি জমে চলাচলে অনুপযোগি হয়। রিকশা-ভ্যানতো দূরের কথা পায়ে হেঁটেই চলাচল করা যায় না। বার বার বলার পরও বিষয়টি নিয়ে  কোন কর্ণপাত করেন না, উনি নাকি আবার উন্নয়নের জন্য পেয়েছেন স্বর্ণপদক! বিএনপি’র টিকিটে চেয়ারম্যান নির্বাচিত হলেও জাতীয় নির্বাচনের আগে দল ত্যাগ করে বর্তমানে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত হয়েছেন। আর সব লুটেপুটে খাচ্ছেন।

এ বিষয়ে দিঘলকান্দি ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বলেন, বৃষ্টির পানি জমে রাস্তায় কাদার সৃষ্টি হয়। এতে কি করার আছে। গত বছরও ওই রাস্তা সংস্কার করেছি। প্রতিপক্ষ একটি মহল বিলবোর্ডের ছবি তুলে বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দিয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue