শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯, ২২ অগ্রাহায়ণ ১৪২৬

উষ্ণতা ছড়ালেন পরীমনি

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০২ ডিসেম্বর ২০১৯, সোমবার ০৯:১২ পিএম

উষ্ণতা ছড়ালেন পরীমনি

ঢাকা : ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম আলোচিত নায়িকা পরীমনি। রূপে-গুণে বরাবরই সবাইকে মুগ্ধ করেছেন তিনি। তাকে ঘিরে ভক্ত-অনুরাগীদের আগ্রহের কমতি নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় এই নায়িকা। নিয়মিতই নিজের আপডেট দিয়ে ভক্তদের খবরাখবর জানান সামাজিক যোগাযোগমাধ্যমে। সেই সঙ্গে পোস্ট করেন বিভিন্ন আবেদনময়ী ছবিও।

ফেসবুকে গত শনিবার রাতে পরীমনির পোস্ট করা একটি ছবি রীতিমতো ঝড় তুলেছে। ওই ছবিতে আবেদনময়ী রূপে দেখা যাচ্ছে তাকে। ছবিটি প্রকাশের পরপরই তা ভাইরাল হয়ে যায়।

নিজের ফেসবুক অ্যাকাউন্টের পাশাপাশি অফিসিয়াল পেজেও ছবিটি প্রকাশ করেন। যা মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তোলে। পরীভক্তদের অসংখ্য শেয়ার, কমেন্টস ও লাইক তারই উদাহরণ।

বর্তমানে স্বপ্নজালখ্যাত এ নায়িকার ভেরিফাইড পেজে বর্তমানে ফলোয়ারের সংখ্যা ৮৮ লাখের বেশি। যেখান থেকে ছবিটি প্রকাশের সতেরো ঘণ্টায় লাইক পড়েছে ৭৭ হাজারের বেশি। অন্যদিকে, পরীর ফেসবুক আইডিতে ফলোয়ার সংখ্যা সাড়ে ৫ লাখের বেশি। সেখানে ছবিটিতে ৭ হাজারের বেশি লাইক পেরিয়ে গেছে।

তবে পরীমনি প্রায়ই এরকম খোলামেলা ছবি পোস্ট করেন। যতই তার কমেন্টসে সবাই বাজে কথা লিখুক, তাতে পরীমনির কিছু যায় আসে না। এবারের ছবিটি অশ্লীলতার নতুন মাত্রা যোগ করেছে। দিনকে দিন এ নায়িকা যেন আরো উন্মুক্ত হতে চাচ্ছেন। প্রশ্ন হলো, এর পরের বারের ছবিতে নিজেকে কীভাবে মেলে ধরবেন পরীমনি?

উল্লেখ্য, মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো হইচই ফেলে দিয়েছিলেন পরীমনি। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রুপালি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেন তিনি। বর্তমানে পরী ব্যস্ত রয়েছেন নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ছবি বিশ্ব সুন্দরীর কাজ নিয়ে। ছবিটির এরই মধ্যে শুটিং শেষ, চলছে মুক্তির প্রস্তুতি। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

সোনালীনিউজ/এমটিআই