মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

এইমস হাসপাতালে ভায়াবহ আগুন

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ আগস্ট ২০১৯, শনিবার ০৭:৩৯ পিএম

এইমস হাসপাতালে ভায়াবহ আগুন

ঢাকা: ভারতের রাজধানী নয়াদিল্লীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেসে (এইমস) ভায়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। হিন্দুস্থান টাইমসের খবরে এতথ্য জানা গেছে।

দিল্লী ফায়ার সার্ভিসের প্রধান কর্মকর্তা অতুল রাগ জানিয়েছেন, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৩৪টি ইউনিট কাজ করছে। 

দিল্লির ফায়ার সার্ভিস জানায়, শনিবার (১৭ আগস্ট) স্থানীয় সময় বিকাল  ৪টার ৫০ মিনিটের দিকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।  আগুন লাগার পর রোগীদের পাশের আরেকটি ভবনে স্থানান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তা অতুল রাগ।  

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হাসপাতাল ভবনটির প্রথম ও দ্বিতীয় তলা থেকে আগুনের সূত্রপাত। সেখানে জরুরী বিভাগ, ল্যাব ও চিকিৎসকদের বসার রুম রয়েছে। আগুন লাগার পর রোগীদের পাশের আরেকটি ভবনে স্থানান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তা অতুল রাগ।  বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত।  তবে প্রাণহানির কোনো খবর জানাতে পারনেনি এই ফায়ার সার্ভিস কর্মকর্তা।

এদিকে, ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, স্থানীয় সময় বিকেল ৫টার দিকে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে দমকল বাহিনীর ৩৪টি ইঞ্জিন প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

সোনালীনিউজ/এমএএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue