মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০, ৮ মাঘ ১৪২৬

এই কারণেই আমরা সবাই ফুটবল ভালোবাসি : মেসি

স্পোর্টস ডেস্ক | সোনালীনিউজ অনলাইন
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

এই কারণেই আমরা সবাই ফুটবল ভালোবাসি : মেসি

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে লেস্টারকে অভিনন্দন জানাতে গিয়ে পাঁচবারের বর্ষসেরা খেলোয়াড় আর্জেন্টিনা অধিনায়ক মেসি লেখেন, এই কারণেই আমরা সবাই ফুটবল ভালোবাসি। অভিনন্দন।

চেলসির মাঠে টটেনহ্যাম জিততে না পারলেই শিরোপা নিশ্চিত হয়ে যাবে-লেস্টারের জন্য হিসেবটা ছিল এরকমই। গত সোমবার ২-০ ব্যবধানে এগিয়েও চেলসির সঙ্গে ২-২ গোলে ড্র করে মাঠ ছাড়ে টটেনহ্যাম। আর এতেই ২ ম্যাচ বাকি থাকতে প্রথমবারের মতো শিরোপা জয় নিশ্চিত হয় লেস্টারের।

মৌসুমের শুরুতে ইপিএলের শিরোপা লড়াইয়ে লেস্টারের পক্ষে বাজির দর ছিল ৫০০০:১। বাজি ধরার প্রতিষ্ঠান আর ফুটবল বিশেষজ্ঞদের সব হিসেব পাল্টে দিয়ে সাফল্যের চূড়ায় বসল তারা।
ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো লেস্টারের এই সাফল্যগাথাকে আখ্যা দেন ‘রূপকথা’ বলে।

টটেনহ্যামের সাবেক খেলোয়াড় এবং বর্তমানে রিয়াল মাদ্রিদের তারকা ফরোয়ার্ড গ্যারেথ বেলও টুইটারের মাধ্যমে প্রিমিয়ার লিগের নতুন চ্যাম্পিয়নদের অভিনন্দন জানান।
এলসিএফসিকে (লেস্টার সিটি ফুটবল ক্লাব) অভিনন্দন, অসাধারণ মৌসুম!! ফুটবল ভালোবাসি।

ইংল্যান্ড ও লেস্টার সিটির সাবেক স্ট্রাইকার গ্যারি লিনেকার বলেন, লেস্টার সিটির প্রিমিয়ার লিগের শিরোপা জেতার ঘটনাকে দেখছেন তার জীবদ্দশায় ‘ক্রীড়াঙ্গনে সবচেয়ে বড় অঘটন’ হিসেবে।
গত মৌসুমের লিগ চ্যাম্পিয়ন চেলসির অধিনায়ক জন টেরি বলেন, পুরো মৌসুম জুড়ে মানুষ বলে গেছে, তারা পরের ম্যাচেই হারবে। কিন্তু তারা জিতে গেছে। এ বছর তারা যা করেছে সেটা করা অবিশ্বাস্য এবং ছোটো দলগুলোকে আশা দিয়েছে তারা।

ম্যানচেস্টার সিটির অধিনায়ক ভিনসেন্ট কোম্পানি বলেন, ইংল্যান্ডের নতুন চ্যাম্পিয়ন লেস্টার সিটিকে অভিনন্দন। শ্রদ্ধা। চেলসির সঙ্গে ড্র করা টটেনহ্যামের কোচ মাওরিসিও পচেত্তিনো বলেন, সবার আগে আমি লেস্টার আর ক্লাওদিও রানিয়েরি এবং তার খেলোয়াড় ও সমর্থকদের অভিনন্দন জানাই। তাদের জন্য বড় এক মৌসুম ছিল এটা-আমাদের শুধু পরের মৌসুমে আরও শক্তিশালী হতে হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue