শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

এই না হলে প্রেমিক, প্রেমিকাকে সুরক্ষা দিচ্ছেন!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ জুন ২০১৯, মঙ্গলবার ০৩:০৮ পিএম

এই না হলে প্রেমিক, প্রেমিকাকে সুরক্ষা দিচ্ছেন!

টাইগার শ্রফ ও দিশা পাটানি

ঢাকা:  প্রায়ই তারা একসঙ্গে অন্তরঙ্গ সময় কাটান। লাঞ্চ বা ডিনার ডেটে হামেশাই ক্যামেরাবন্দি হন। বলছি বলিউডের অন্যতম আদুরে যুগল টাইগার শ্রফ ও দিশা পাটানির কথা। যদিও এ দুজন নিজেদের প্রেমের ব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি, তবে বি-টাউনের অনুরাগীমাত্রই জানেন তাদের ঘনিষ্ঠ সম্পর্কের কথা।

মুখে স্বীকার না করলেও বি-টাউনের অনুরাগীদের অনুমান, হালের সেনসেশন ‘বাঘি’ তারকা দিশা পাটানি ও টাইগার শ্রফ চুটিয়ে প্রেম করছেন। কিন্তু দিশাকে টাইগার বরাবরই ‘বন্ধু’ বলে আসছেন। যা হোক, গতকাল রোববার ফের রেস্তোরাঁ থেকে বের হওয়ার পরে ক্যামেরাবন্দি হলেন দুজন।

গতকাল রেস্তোরাঁ থেকে বের হওয়ার পরেই অপ্রত্যাশিত পরিস্থিতির মুখোমুখি হন দিশা পাটানি। নিজেদের ব্যক্তিগত গাড়ির দিকে হেঁটে যাওয়ার পথে অসংখ্য ভক্ত ঘিরে ধরে তাদের। কোনো অনুমতি ছাড়াই সেলফি তোলার জন্য মরিয়া হয়ে ওঠেন তারা। অবস্থা বেগতিক দেখে সতর্ক হয়ে যান টাইগার। জনতার ভিড় থেকে দিশাকে সুরক্ষা দেন তিনি। তারপর নিরাপদে গাড়িতে পৌঁছে যান দুজন। প্রেমিকার প্রতি টাইগারের এই সচেতনতায় মুগ্ধ তার ভক্তকুল। তাঁদের মত, এই না হলে প্রেমিক!

টাইগার শ্রফ ও দিশা পাটানি

দিশা পরেছিলেন ছোট বিন্দুভরা নীল পোশাক। মেকআপহীন চিবুকখোলা দিশাকে অপূর্ব লাগছে। অন্যদিকে, টাইগার পরেছিলেন টি-শার্ট ও গাঢ় নীল প্যান্ট।

কিছুদিন আগে টাইগারের সঙ্গে নিজের রসায়ন নিয়ে একটি পোর্টালকে জানিয়েছিলেন দিশা পাটানি। বলেন, কোনো অনিশ্চয়তার মধ্যে না থেকে বন্ধুত্বের চেয়ে বেশি এমন সম্পর্কে জড়াতে চান তিনি। কিন্তু ‘ও খুবই ধীরগতির মানুষ। আমি ওর মন পাওয়ার চেষ্টা করে যাচ্ছি, বলেই যাচ্ছি। আমি জিমন্যাস্টিকস শিখেছি। একটি সিনেমা করেছি, যেখানে অগ্নিবলয়ের মধ্যে ঘুরেছিও। এরপরও ওর মন ভরল না। আমি আর কী করতে পারি?’

‘ও খুব ধীরগতির। কাউকে তো বরফটা ভাঙতে হবে, বলতে হবে। সে ভালো বন্ধু ঠিক আছে, কিন্তু আমি তো বন্ধুর চেয়ে বেশি কিছু হতে চাই। ওর মন পাওয়ার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি, কিন্তু ওর সায় পাচ্ছি না,’ বলেন দিশা পাটানি।

এর আগে একই সংবাদমাধ্যমকে টাইগার বলেছিলেন, ‘দিশা খুব ভালো বন্ধু। আমি দিশার সঙ্গে ধীরে এগোতে চাই… স্লো মোশন মে।’

টাইগার শ্রফকে সর্বশেষ ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’-তে দেখা গিয়েছে। আর দিশা পাটানিকে সালমান খানের ‘ভারত’ সিনেমায় দেখা গেছে। সালমানের সঙ্গে তাঁর ‘স্লো মোশন’ গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে।

সোনালীনিউজ/বিএইচ