শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

এই পদ্ধতিতে আপনার সেক্স তিন গুণ বাড়বে!

লাইফস্টাইল ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৮ এপ্রিল ২০১৯, সোমবার ০৯:৪২ পিএম

এই পদ্ধতিতে আপনার সেক্স তিন গুণ বাড়বে!

ছবি সংগৃহীত

ঢাকা: বর্তমানে ব্যস্ত জীবনযাত্রায়, অনিয়মিত বা অনিয়ন্ত্রিত ডায়েট এবং মাত্রাতিরিক্ত মানসিক চাপের কারণে মানুষের যৌনজীবন ক্ষতিগ্রস্ত হচ্ছে। আর চিন্তার বিষয় হল, এই সমস্যা দিনে দিনে বাড়ছে। এ দিকে শারীরিক সম্পর্ক (যৌন সম্পর্ক) বা যৌনজীবনকেও হেলাফেলা করা উচিত নয়।

অনেক সময়ই দেখা গিয়েছে, বয়স একটু বেড়ে গেলে বহু মানুষেরই যৌনতায় অনিচ্ছা চলে আসে। অনেক সময় তা থাইরয়েড বা ডায়াবেটিসের কারণেও হতে পারে। কখনও কখনও আবার ইচ্ছা থাকলেও শারীরিক সক্ষমতার অভাবে সঙ্গমে ভাঁটা পড়ে। কিন্তু জানেন কি, এমন একটা সবজি রয়েছে যা আমাদের যৌন ক্ষমতা প্রায় তিন গুণ বাড়িয়ে দিতে পারে! এই সবজি প্রায় সকলের রান্নাঘরেই থাকে। পেঁয়াজ।

একাধিক গবেষণায় দেখা গিয়েছে, পেঁয়াজের রস টেস্টোস্টেরন হরমনের ক্ষরণ অনেকটাই বাড়িয়ে দেয়। ফলে স্বাভাবিক ভাবেই সঙ্গমের ইচ্ছা বা স্ফুর্তিও অনেকটাই বৃদ্ধি পায়। হরমোন বিশেষজ্ঞ এলিসা ভিটির মতে, ধীরে ধীরে সময় নিয়ে পেঁয়াজের রস খেতে পারলে তা আমাদের কামেচ্ছা বাড়িয়ে তোলে, সক্রিয় করে তোলে আমাদের যৌনাঙ্গকে।

পেঁয়াজ কুচি সামান্য মাখনে ভেজে মধু দিয়ে প্রতিদিন সকালে খেতে পারলে আমাদের যৌন ক্ষমতা প্রায় তিন গুণ পর্যন্ত বৃদ্ধি পেতে পারে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই