শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

এই মাসেই চমক দেখা যাবে ‘তোলপাড়’

বিনোদন প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ নভেম্বর ২০১৯, বুধবার ০১:৫৪ পিএম

এই মাসেই চমক দেখা যাবে ‘তোলপাড়’

ঢাকা : সনি রহমান ও শাকিবার নতুন ছবি ‘তোলপাড়’। যা দেখার জন্য মানুষের মধ্যে আগ্রহ তৈরী হয়েছে। এই ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেছেন সনি রহমান ও নায়িকা হিসেবে শাকিবা বিনতে আলী।

নায়ক সনি রহমানের ফেসবুক থেকে জানা যায়, এই মাসেই তোলপাড় ছবির কোন একটি চমক দেখা যাবে । দর্শকরাও খুব আগ্রহ নিয়ে বসে আছেন তোলপাড় ছবির জন্য।

এ বিষয়ে কথা হয় এ ছবির নায়ক সনি রহমানের সাথে তিনি জানান, আমরা এই ছবির কাজ খুব যত্ন নিয়ে করছি। আর আমাদের বিশ্বাস দর্শকরা অবশ্যই হলে গিয়ে তোলপাড় দেখবে আর এই মাসে তোলপাড়ের দর্শকদের জন্য রয়েছে একটি বড় চমক তাই অপেক্ষায় থাকুন ।

দর্শকরাও বলছে এই ছবিটি অন্য ছবির থেকে একটু আলাদা হবে । ছবির নায়িকা শাকিবা বিনতে আলী বলেন, দর্শকরা আমাকে এই ছবিতে ভিন্ন রুপে দেখতে পাবে । আমাকে ৫ টি আলাদা আলাদা রুপে দেখা যাবে আর কিছু বলবো না বাকিটা আপনারা ছবি দেখেই জানতে পারবেন । আর আমার যারা ভক্ত রয়েছেন তারা অবশ্যই হলে গিয়ে ‘তোলপাড়’ দেখবেন ।

এটি কবে মুক্তি পাবে তা এখনো জানা যায়নি । তবে আশা করা যায় খুব তাড়াতাড়ি ছবিটি মুক্তি পাবে এবং দর্শকের হলে গিয়ে ভালো ছবি দেখার বহু দিনের চাহিদা পূরণ হবে বলে চলচ্চিত্রপ্রেমীদের বিশ্বাস ।

সোনালীনিউজ/এমটিআই