বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

এই রেস্তোরাঁয় খাবার ফ্রি, দিতে হবে সময়ের দাম!

লাইফ স্টাইল ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ মার্চ ২০১৯, মঙ্গলবার ০৭:৩০ পিএম

এই রেস্তোরাঁয় খাবার ফ্রি, দিতে হবে সময়ের দাম!

ঢাকা : দুই থেকে আড়াই বছর আগে একটি রেস্তোরাঁ চালু হয়, আর পাঁচটা রেস্তোরাঁর চেয়ে তেমন একটা পার্থক্য চোখে পড়বে না। তবে এ রেস্তোরাঁর একটা বিশেষত্ব দ্রুত একে জনপ্রিয় করে তোলে। এই রেস্তোরাঁয় যত খুশি খান, খাবারের দাম দিতে হবে না। কারণ, এখানে যেকোনো খাবার বা পানীয় সম্পূর্ণ বিনামূল্যেই পাবেন। তবে হ্যাঁ, এখানে বসে কাটানো সময়ের মূল্য দিতে হবে আপনাকে! অর্থাৎ, এই রেস্তোরাঁর খাবার বা পানীয় সম্পূর্ণ ‘ফ্রি’ হলেও সময়ের দাম অবশ্যই দিতে হবে আপনাকে।

অদ্ভুত নিয়মের এই রেস্তোরাঁর নাম ‘দ্য পিপল অ্যান্ড কোং’ (The People and Co)। গুরুগ্রামের সাইবার সিটিতে রয়েছে এই রেস্তোরাঁ। এটি মূলত একটি ‘বার কাম রেস্টুরেন্ট’। এখানে নানান মুখরোচক স্বাদের কন্টিনেন্টাল আর ইতালিয়ান খাবারের সঙ্গে সঙ্গে মকটেল, ককটেল বা সুরা পানের সুযোগও পাবেন ভোজন রসিকরা। মনোরঞ্জনের জন্য রেস্তোরাঁয় নানা ধরনের বিনোদনমূলক ‘লাইভ’ অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

কিন্তু এই রেস্তোরাঁয় সময়ের দাম কত?

এই রেস্তোরাঁয় প্রতি মিনিট সময় কাটানোর জন্য আপনাকে গুণতে হবে ১৫ টাকা করে। অর্থাৎ, ১ ঘণ্টা এই রেস্তোরাঁয় কাটানোর জন্য আপনার খরচ হবে ৯০০ টাকা। তবে অনলাইনে বা ফোন করে বাড়িতে খাবার আনাতে চাইলে তখন খাবারের দাম দিতে হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর