রবিবার, ০৭ জুন, ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭

একমাত্র ছেলেকে নিয়ে চরম দুশ্চিন্তায় ববিতা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার ১০:১৬ পিএম

একমাত্র ছেলেকে নিয়ে চরম দুশ্চিন্তায় ববিতা

ঢাকা : গত ১৭ মার্চ আমেরিকা ও কানাডা সফরে যান আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন অভিনেত্রী ববিতা। কথা ছিল প্রিয় ছেলে অনিকের সঙ্গে ঈদ করেই দেশে ফিরবেন। কিন্তু সে আশা পূরণ হয়নি তার। ছেলের সাথে ঈদ না করেই দেশে ফিরে এসেছিলেন জনপ্রিয় এই তারকা। এমনকি জুলাই মাসে নিজের ৬৬ তম জন্মদিনেও একমাত্র ছেলেক কাছে পাননি মা ববিতা। চলতি বছরটা এক রকম একাই কাটালেন ‘অশনি সংকেত’ খ্যাত এই অভিনেত্রী।  

সম্প্রতি তিনি আবার ছেলে অনীকের সঙ্গে সময় কাটাতে কানাডা গিয়েছেন।  যেখানে অনীক একটি খ্যাতনামা ইউনিভার্সিটিতে শিক্ষকতা ও পাশাপাশি পড়াশোনা করছেন।  অনীকের কাছে যাওয়া প্রসঙ্গে ববিতা বলেন, আমি থাকি ঢাকায়, আর অনীক কানাডায়।  প্রিয় তাকে সব সময় মিস করি।

তবে কানাডাতে কাছাকাছি থেকেও মনে একধরণের অশান্তি কাজ করে খ্যাতিমান এই অভিনেত্রীর।  এর কারণ হিসেবে তিনি বললেন, অনীককে তেমন করে কাছে পাই না।  সেই সাত সকালে ইউনিভার্সিটির উদ্দেশে বেরিয়ে যায়।  ফেরে সন্ধ্যার পর।  ওকে গাড়ি ড্রাইভ করে প্রায় ৫০ কিলোমিটার দূরে ইউনিভার্সিটিতে যেতে হয়।  যখন তুষারপাত হয় তখন বরফের জন্য গাড়ি চালানো ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে।  আমার ভীষণ ভয় করে।  নামাজ পড়ে আল্লাহতায়ালার কাছে ওর নিরাপত্তার জন্য দোয়া করি।

এদিকে ববিতার সন্তাকে কাছে না পাওয়ার আক্ষেপ কানাডাতেও এসে কাটেনি। জানালেন, এখন অনীকের ব্যস্ততা চলছে।  তাই তিনি একাই ঘুরে বেড়াচ্ছেন।  কখনো সুইমিং করছেন বা ছেলের সংসারের জন্য একাই বাজার করে সময় কাটাচ্ছেন। 

কিংবদন্তি এই অভিনেত্রী জানালেন বছরের শেষেই দেশে ফিরে আসবেন।  আর আসার আগে ছেলে অনীকের যাতে কষ্ট না হয় তাই তিন মাসের খাবার এক সাথে রান্না করে দিয়ে আসবেন।  কারণ এবার ফিরে এসে আবার তিন মাস পর তিনি কানাডাতে ছেলের কাছে যাবেন। এর মধ্যে এক মাত্র ছেলের খাবারের কষ্ট হক এটা তিনি চাননা।  

সোনালীনিউজ/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue