বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

একাধিক পুরুষে বিশ্বাসী রাধিকা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১০ জুলাই ২০১৯, বুধবার ০৩:৩৭ পিএম

একাধিক পুরুষে বিশ্বাসী রাধিকা

ঢাকা : রাধিকা আপ্তে রজনীকান্তের সঙ্গে দক্ষিণের ‘কাবালি’ ছবিতে অভিনয় করে সবার কাছে পরিচিত পান। এরপর আরও অনেকে ছবিতে অভিনয় করেছেন। অভিনয় ছাড়াও নিজের ব্যাক্তিগত জীবন নিয়ে অনেকেবার আলোচনায় এসেছেন এই নায়িকা। সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে গিয়ে রাধিকা বলেছেন, ‘এক নয়, একাধিক প্রেমে বিশ্বাসী তিনি।

সম্প্রতি নেহা ধুপিয়ার বিএফএফএস উইথ ভোগ সিজন-৩-এ অতিথি হয়ে গিয়েছিলেন রাধিকা। সেখানেই প্রেম নিয়ে নিজের এমন অভিমত ব্যক্ত করেছেন নায়িকা।

রাধিকা বলেন, বিশ্বাস করি আমি একাধিক মানুষের প্রেমে পড়া। আমি একই সময় একাধিক মানুষকে ভালোবাসতে ভালোবাসি। সেটার পরিধি আলাদা আলাদা, চাওয়ার নিরিখও আলাদা। যেমন আমি নাচ ও অভিনয়কে ভালোবাসিতে পারি, তেমনই আমি আলাদা ভাবে একাধিক মানুষকে ভালোবাসতেও পারি। এর জন্য আমি কোনও ভাবেই নিজেকে শাস্তি দিতে পারি না।

বিএফএফএস উইথ ভোগ সিজন-৩ অনুষ্ঠানে নিজের বেস্ট ফ্রেন্ড আয়ুষ্মান খুরানার সঙ্গে গিয়েছিলেন রাধিকা। একটি কথার পরিপ্রেক্ষিতে রাধিকা বলেন, ‘জীবনে কত অসাধারণ ব্যক্তিত্ব সম্পন্ন মানুষের সঙ্গে দেখা হয়। আকর্ষণ তৈরি হয়। কখনও সেটি শারীরিক আকর্ষণ, কখনও সেটি শুধুই অনুরাগ। জীবনের সেই দিকটাকে উন্মোচন করতে চায় না অনেকেই।

মুক্তির অপেক্ষায় আছে রাধিকা অভিনীত ইংরেজি সিনেমা ‘দ্য আশ্রম’ ও ‘দ্য ওয়েডিং গেস্ট’। ছবি দুটি ২০১৯ সালেই মুক্তি পাবে।

সোনালীনউজ/এএস