মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

একাধিক স্বামীর ঘর করেছেন ছাত্রলীগ নেত্রী লাবণী!

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৭ মে ২০১৯, শুক্রবার ০৭:৪৩ পিএম

একাধিক স্বামীর ঘর করেছেন ছাত্রলীগ নেত্রী লাবণী!

ঢাকা : গত সোমবার ছাত্রলীগের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠনের পর থেকে একাধিক পদধারী ‘বিবাহিত’ বলে বিতর্ক উঠেছে এই কমিটিতে। তবে এবার জানা গেল আরো চাঞ্চল্যকর তথ্য। সদ্য ঘোষিত ওই কমিটিতে উপ-সাংস্কৃতিক সম্পাদক পদ পাওয়া মিস ওয়ার্ল্ড-২০১৮ প্রতিযোগিতায় অংশ নেয়া এই আলোচিত সুন্দরী আফরিন লাবণী নাকি একাধিক স্বামীর ঘর করেছেন।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে লাবণীকে একাধিক বিবাহিত উল্লেখ করে বিতর্কিত তালিকায় যুক্ত করা হয়েছে।

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে ৯৯ জনকে বিতর্কিত দাবি করে নাম প্রকাশ করেছে পদবঞ্চিতরা। এই ৯৯ জনের একজন লাবণী।

সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী জানা গেছে, জামালপুর সদর বাগেরহাটা কলেজ রোডের বাসিন্দা লাবণী। ব্যবসার পাশাপাশি কয়েকটি মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন তিনি। জামালপুর কোর্টে গিয়ে ২০১৪ সালের ১৮ আগস্ট বিয়ে করেছিলেন তারা। দুই বছর সংসার করার পর ২০১৬ সালের ১৭ মে ডিভোর্স হয় তাদের। এমনই তথ্য পাওয়া যায়।

তবে বিয়ের কথা অস্বীকার করে লাবণী দাবি করেছেন, আতাউর রহমান আতিকের সঙ্গে তার বিয়ে বা বিচ্ছেদ কোনোটাই হয়নি। দুই বছর সংসার করা তো দূরের কথা, কখনও জামালপুর যাওয়াও হয়নি তার। তবে আতাউর তার পরিচিত বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য কোচিং করতে যখন ঢাকায় আসেন তখন ইডেন কলেজের হোস্টেলে থাকতেন। সেখানে তার রুমমেট ছিলেন সোমা নামে এক মেয়ে। আতিক ছিলেন সোমার পরিচিত। সেই সূত্রে আতিকের সঙ্গে তার পরিচয়।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন লাবণী। তিনি জবি থেকে বিবিএ (স্নাতক) সম্পন্ন করে বর্তমানে এমবিএতে অধ্যয়নরত। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফাইনালে ‘তিনটি উইশ’ নিয়ে বিচারক ইমির প্রশ্নের হাস্যকর উত্তর দিয়েছিলেন লাবণী। তারপর সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে ব্যাপক ট্রল হয়।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue