সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ৪ অগ্রাহায়ণ ১৪২৬

একে একে প্রকাশ পাচ্ছে নুসরাতের হাঁড়ির খবর!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ জুন ২০১৯, মঙ্গলবার ০৩:০৪ পিএম

একে একে প্রকাশ পাচ্ছে নুসরাতের হাঁড়ির খবর!

ঢাকা: হলিউড থেকে শুরু করে বলিউড বা টালিউড, সবক্ষেত্রেই ভক্ত ও সমর্থকদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকে তারকাদের ব্যক্তিগত জীবন-যাপন সম্পর্কে জানার কৌতুহল। কিন্তু তারকাব্যক্তিরা বরাবরই লোক চক্ষুর আড়ালেই রাখতে পছন্দ করেন তাদের ব্যক্তিগত জীবনের ঘটনা প্রবাহকে। এবার ঠিক তেমনি কাণ্ড ঘটিয়েছেন টালিউড তারকা ও নব্য জয়যুক্ত হওয়া সাংসদ নুসরাত।

আগামী ১৯ জুন তুরস্কে দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধু নিখিল জৈনকে বিয়ে করছেন বলে সম্প্রতি গুঞ্জন শোনা গেলেও বিষয়টি এতদিন লোক চক্ষুর অন্তরালেই রেখেছিলেন নুসরাত। বিয়ের বিষয়টিকে নুসরাত এতদিন প্রচার না করায় টলিপাড়ায় চলছে নানা ধরণের জল্পনা কল্পনা। এছাড়াও শোনা যাচ্ছে, তিনিই টালিউডে প্রথমবারের মতো বলিউডি কায়দায় ‘ডেস্টিনেশন ওয়েডিং’ করতে যাচ্ছেন। তাই কৌতুহলী হয়ে অনেকেই প্রশ্ন তুলছেন- ‘কী কী হতে চলেছে এই বিয়েতে? হানিমুনে কোথায় কোথায় যেতে পারেন তারা?’

কয়েকটি বিশ্বস্ত সূত্রের মাধ্যমে জানা যায়, তুরস্কের বোদরুম শহরের পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই তারকার বিয়ের অনুষ্ঠান। তাই ১৫ জুন রাতেই সেখানে পৌঁছে যাওয়ার কথা রয়েছে নুসরাত ও নিখিলের।

এছাড়াও বিয়ের দিন নুসরাত ও নিখিল পড়বেন ভারতীয় বাঙালি ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক।

অপরদিকে বিয়ের আগেও রাখা হয়েছে নানা ধরণের অনুষ্ঠানের আয়োজন। সে উপলক্ষ্যেই ১৭ জুন ইয়ট পার্টি হওয়ার কথা রয়েছে। এই পার্টির পোশাক হিসেবে নির্ধারণ করা হয়েছে সামার ফাঙ্ক।

এছাড়াও ১৮ তারিখে হবে মেহেন্দী নাইট ও সাঙ্গীত। বিয়ের দিন সকালে হবে গায়ে হলুদের অনুষ্ঠান। এই অনুষ্ঠানগুলোতেও থিম অনুযায়ী পোশাক পরবেন নুসরাত ও নিখিল।

বিয়ের অনুষ্ঠানে খাবারের মেনুতে থাকছে স্থানীয় কুজিন ও ভারতীয় খাবার। আরো শোনা যাচ্ছে, বিয়ের পরে ইউরোপের কোনো এক জায়গায় মধুচন্দ্রিমায়ও যাবেন নুসরাত ও নিখিল।

সবশেষে, তুরস্ক থেকে এসে ৪ জুলাই কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে রিসেপশন অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। তবে সেখানে উপস্থিত থাকবেন টালিউডের বিভিন্ন তারকা ও রাজনৈতিক ব্যক্তিত্বরা।


সোনালীনিউজ/ঢাকা/আকন