শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯, ৪ কার্তিক ১৪২৬

এনআরবিসি ব্যাংকের বুথ উদ্বোধন

মুন্সীগঞ্জ প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ০২:৫২ পিএম

এনআরবিসি ব্যাংকের বুথ উদ্বোধন

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের রেজিষ্ট্রেশন বিভাগের কার্যক্রম পরিদর্শন করেন নিবন্ধন মহাপরিদর্শক খান মো. আব্দুল মান্নান। এসময় তিনি মুন্সীগঞ্জের রেজিষ্ট্রেশন বিভাগের সার্বিক কার্যক্রমের পরিদর্শন করেন এবং রাজস্ব আদায়ে নতুন স্থাপিত এনআরবিসি ব্যাংকের বুথ উদ্বোধন করেন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১ টায় তিনি মুন্সীগঞ্জ জেলা রেজিস্ট্রারের কার্যালয়ে মহাপরিদর্শক নিবন্ধকে স্বাগত জানান জেলা রেজিস্ট্রার মো. রফিকুল ইসলাম।

সম্প্রতি সরকারি সিদ্ধান্ত অনুযায়ী স্থানীয় সরকার কর আদায়ের জন্য প্রত্যেক সাব-রেজিস্ট্রি অফিসে এনআরবিসি ব্যাংকের বুথ স্থাপন করা হয়।

এসময় রেজিস্ট্রেশন বিভাগের মহাপরিদর্শক খান মো. আব্দুল মান্নান বলেন, বর্তমান সরকার রেজিস্ট্রেশন কার্যক্রমকে সহজ ও আরো সুন্দর করতে কাজ করে যাচ্ছে। এ সেক্টরে কোন দুর্নীতি ও অনিয়ম সহ্য করা হবে না।

এ সভায় উপস্থিত ছিলেন সাব-রেজিস্ট্রার মাইকেল মহিউদ্দিন আব্দুল্লাহ, মো. রজব আলী, মো. আব্দুল খালেক, মফিজুল ইসলাম, মো. আমির হামজা, দলিল লিখক সমিতির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, কাজী সমিতির সভাপতি বিল্লাল হোসেন, সাধরণ সম্পাদক সহিদুল ইসলাম সিনিয়র দলিল লিখক হাজী মনির উদ্দিন, জহির আহম্মেদ, শ.ম. কামাল এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এমএস/এএস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue