মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০, ৪ কার্তিক ১৪২৭

এনসিবিকে একের পর এক বিস্ফোরক তথ্য দিলেন সারা-শ্রদ্ধা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২০, রবিবার ০২:৫৪ পিএম

এনসিবিকে একের পর এক বিস্ফোরক তথ্য দিলেন সারা-শ্রদ্ধা

ছবি: ইন্টারনেট

ঢাকা: সুশান্ত মামলার তদন্তে মাদক যোগের সন্ধান পেতে বলিউডের সবাইকেই তলব করা হচ্ছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) টানা ছ’ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকাকে। সারা ও শ্রদ্ধার প্রায় ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলে। জিজ্ঞাসাবাদে একদিকে যেমন দীপিকা নিজের ম্যানেজার কারিশ্মা প্রকাশ্যের সঙ্গে ‘ড্রাগ চ্যাট’-এর কথা স্বীকার করেন নিয়েছেন, অন্যদিকে সারা এবং শ্রদ্ধার নামেও একাধিক স্বীকারোক্তির কথা শোনা গিয়েছে। 

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদের সময় সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একের পর এক বিস্ফোরক দাবি করলেন সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর। 

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে- সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুর দাবি করেন, সুশান্ত নাকি ভ্যানিটি ভ্যানের মধ্যে বসে মাদক নিতেন। শুটিংয়ের ফাঁকে ভ্যানিটি ভ্যানে মধ্যে বিশ্রাম নেয়ার সময় মাদক সেবন করতেন সুশান্ত সিং রাজপুত। কেদারনাথ-এ সারা আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সুশান্ত সিং রাজপুত। 

এদিকে, ছিঁছোড়ে-তে শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অভিনেতা। কেদারনাথের শুটিং এবং প্রমোশনের সময় সারা আলি খান সুশান্তের সঙ্গে থাইল্যান্ডে যাওয়ার কথা স্বীকার করলেও, তিনি কখনো মাদক নেননি বলে দাবি করেন অভিনেত্রী।

অন্যদিকে,ছিঁছোড়ের শুটিং এবং প্রমোশনের সময় সুশান্তের সঙ্গে পার্টি করলেও তিনি কখনো মাদক সেবন করেননি বলে দাবি করেন শ্রদ্ধা কাপুর। 

শনিবার (২৬ সেপ্টেম্বর) নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সামনে হাজির হন শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খান। সকাল থেকে টানা জিজ্ঞাসাবাদের পর এনসিবির অফিস থেকে বের হতে দেখা যায় সারা, শ্রদ্ধাকে। দীপিকা পাড়ুকোনকেও শনিবার টানা সাড়ে পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

সোনালীনিউজ/এমএএইচ