বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬

এফডিসিতে নতুন নায়কের সঙ্গে শ্রাবন্তীর ‘বিক্ষোভ’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২১ জানুয়ারি ২০২০, মঙ্গলবার ০৯:১৮ পিএম

এফডিসিতে নতুন নায়কের সঙ্গে শ্রাবন্তীর ‘বিক্ষোভ’

ঢাকা : নতুন চলচ্চিত্র ‘বিক্ষোভ’ ছবির শুটিং শুরু হয়েছে গত রোববার। নবাগত নায়ক শান্ত খানের সঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

দ্বিতীয় লটের শুটিংয়ে এফডিসির প্রশাসনিক ভবনের সামনে শিক্ষার্থীদের আন্দোলনের একটি দৃশ্য ধারণ করা হয়।

শুটিংয়ের সময় দেখা যায়, শত শত শিক্ষার্থী জড়ো হয়ে বসে আছেন। অনেকের হাতে প্লেকার্ড। তাতে লেখা ‘জামশেদ হত্যার বিচার চাই’!।

এরপর হুট করে শ্লোগান দিয়ে উঠল তারা। শ্লোগানে শ্লোগানে ভারি করে তুলল এফডিসি। স্লোগানের ভাষা ‘উই ওয়ান্ট জাস্টিস’!

শিক্ষার্থীদের পাশে ছিল স্টেশনারি দোকান, এরপর মূল সড়ক। আন্দোলন-অবরোধে রাস্তায় লেগেছে লম্বা জ্যাম। রিকশা, মাইক্রো, প্রাইভেটকার থমকে আছে। হঠাৎ করেই সেখানে আসেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। মাথায় পতাকা বেঁধে, স্কুল ড্রেসে তার সঙ্গে এলেন শান্ত খান।

নিরাপদ সড়কের দাবিতে ছাত্র আন্দোলনের ঘটনাকে উপজীব্য করেই নির্মিত হচ্ছে ‘বিক্ষোভ’।

‘বিক্ষোভ’ ছবিটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনি। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগত শান্ত খান। তার সঙ্গে অভিনয় করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী।

জানা গেছে, গত বছরের সেপ্টেম্বর মাসের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত ছবিটির জন্য মুম্বাইয়ে সানি লিওনের আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়।

একই মাসের তৃতীয় সপ্তাহে বাংলাদেশের গাজীপুরে ‘বিক্ষোভ’ ছবির শুটিং করেন শ্রাবন্তী। শ্রাবন্তী-শান্ত ছাড়াও ছবিতে অভিনয় করছেন বলিউডের রাহুল দেব। এই ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের ছবিতে পারফর্ম করছেন বলিউড তারকা সানি লিওন। তিনি যে গানে পারফর্ম করছেন, সেটি গেয়েছেন কোনাল।

বিক্ষোভ ছবির শুটিং প্রসঙ্গে সহকারী পরিচালক পূজন বলেন, এবার দ্বিতীয় লটের শুটিং হচ্ছে। অর্ধেকের মতো কাজ শেষ। ২১ জানুয়ারি রাতে শ্রাবন্তী কলকাতা ফিরে যাবেন। আবার আসবেন ২ ফেব্রুয়ারি। তখন টানা এক সপ্তাহ শুটিং করবেন। তারপর পুরো ছবির কাজ শেষ হবে। আগামী রোজার ঈদে ছবিটি দেশব্যাপী মুক্তি পাবে বলে জানান তিনি।

সোনালীনিউজ/এমটিআই