বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

এফডিসিতে শুটিং চলছে তিন তারকার ‘ঢাকা ২০৪০’ 

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৪ জুন ২০১৯, সোমবার ০১:৪৫ পিএম

এফডিসিতে শুটিং চলছে তিন তারকার ‘ঢাকা ২০৪০’ 

তিশা, বাপ্পী ও নুসরাত ফারিয়া

ঢাকা: শুরু হলো আলোচিত তিন তারকা বাপ্পী চৌধুরী, নুসরাত ফারিয়া ও তিশার নতুন সিনেমা ‘ঢাকা ২০৪০’ শুটিং। রোববার (২৩ জুন) থেকে এফডিসির ৪ নং ফ্লোরে ছবিটির শুটিং চলছে। 

ছবির জন্য ক্যামেরার সামনে দাড়ালেন ছবির নায়ক বাপ্পী। অংশ নিয়েছেন ছবির আরেক নায়িকা নুসরাত ফারিয়াও। টানা পাঁচদিন এফডিসিতে চলবে শুটিং। এরপর সুনামগঞ্জ, ভারতের সীমান্ত রামু ও এরপর বান্দরবনে ছবির দৃশ্যায়ন হবে বলে জানান বাপ্পী চৌধুরী।

অনেকদিন ধরেই ক্যারিয়ার নিয়ে চিন্তিন ছিলেন ঢাকাই ছবির নায়ক বাপ্পী চৌধুরী। স্বপ্নের প্রজেক্ট নিয়ে এবার নতুন করে আলোচনায় এলেন এই নায়ক।

সম্প্রতি চুক্তিবদ্ধ হওয়া ‘ঢাকা অ্যাটাক’খ্যাত নির্মাতা দীপঙ্কর দীপনের ‘ঢাকা ২০৪০’ নামের নতুন ছবিতে নতুনভাবে পেতে যাচ্ছে দর্শক। ছবিতে বাপ্পীর বিপরীতে থাকছেন দুই নায়িকা নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া।

এই ছবির অভিনয়ের জন্য নিজেকে ঝালিয়ে নিতে কলকাতায় বেশ প্রস্তুতি নিয়েছেন। অনেক পরিশ্রম করেছেন। কমিয়েছেন নিজের ওজন। বদলেছেন বাহ্যিকভাবেও।

বাপ্পী বলেন, ‘এই ছবিটি করার জন্য বেশ কয়েকটি ছবির কাজ ছেড়ে দিয়েছি। এটা আমার স্বপ্নের একটা প্রজেক্ট। নিজেকে নতুনভাবে উপস্হাপন করার জন্য যা করা প্রয়োজন তাই করেছি। নিজেকে প্রস্তুত করেছি। আজকে ক্যামেরার সামনে দাড়িয়েছি। টানা কাজ চলবে এখন।

তিনি আরও বলেন, অনেকদিন পর ক্যামেরার সামনে দাড়ালাম। যখন কাজ থাকে না তখন অনেকটা বেকার মনে হয়। তবে একটা ভালো কাজের জন্য একটু সময় নিলে সেটা ভালো কিছুই হয়। চেষ্টা করছি। আশা করছি ভালো কিছুই হবে।

সোনালীনিউজ/বিএইচ