বুধবার, ১৯ জুন, ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’

এবার আমেরিকায় সেরার পুরস্কার পাচ্ছেন শাকিব খান

এন ডি আকাশ | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২২ মে ২০১৯, বুধবার ০২:২৪ পিএম

এবার আমেরিকায় সেরার পুরস্কার পাচ্ছেন শাকিব খান

শাকিব খান

ঢাকা: আগামী ১৩ জুলাই আমেরিকার নিউইয়র্কের জ্যামাইকাতে অবস্থিত ইয়র্ক কলেজ মাঠে অনুষ্ঠিত হবে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’ । বাংলাদেশ ও দেশীয় চলচ্চিত্রকে বিশ্ব দরবারে নতুন করে পরিচিত করে তুলতে দ্বিতীয়বারের মতো হতে যাচ্ছেসর্ববৃহৎ চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’ -এর সেরা নায়ক পুরস্কার পেতে যাচ্ছেন সুপারস্টার শাকিব খান। জানা গেছে. শাকিব খান নিজে উপস্থিত থেকে পুরস্কার নিবেন।

এর আগে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড-২০১৮’ এর জুরিবোর্ডের সদস্যরা জানিয়েছেন, কারা এবার মনোনয়ন পেয়েছেন। জুরি বোর্ডের সদস্য হিসেবে আছেন দেলোয়ার জাহান ঝন্টু, শাহ আলম কিরণ, মুশফিকুর রহমান গুলজার, সাফি উদ্দিন সাফি, কবির বকুল এবং অপূর্ব রায় (অপূর্ব-রানা)।

জুরি বোর্ড সূত্রে জানা যায়, শাকিব খান ছাড়াও এবার লাইফটাইম এচিভমেন্টে মনোনয়ন পেয়েছেন চলচ্চিত্রের বিশিষ্ট দুই পরিচিত মুখ শাবানা এবং আলমগীর। একটি সিনেমার গল্প (আরিফিন শুভ) এবং নায়ক ছবির জন্য মনোনয়ন পেয়েছেন বাপ্পি চৌধুরী। 

সেরা অভিনেত্রী হিসেবে মনোনয়ন পেয়েছেন মাহিয়া মাহি (জান্নাত), শবনম বুবলী (ক্যাপ্টেন খান), বিজলী (ববি)। সেরা পরিচালক হিসেবে ২০১৭ সালের ছবির জন্য সাফি উদ্দিন সাফি (মিসডকল), শামীম আহমেদ রনী (ধেততেরিকি), হাসিবুর রেজা কল্লোল (সত্তা), বেস্ট গ্ল্যামারস অভিনেত্রী হিসেবে মনোনয়ন পেয়েছেন পপি (২০১৭), বেস্ট গ্ল্যামার অভিনেতা (বাপ্পি-২০১৭), বেস্ট সার্পোটিং অ্যাক্টর মনোয়ার হোসেন ডিপজল (দুলাভাই জিন্দাবাদ), ফজলুর রহমান বাবু (দহন), আনিসুর রহমান মিলন (বিজলী), বেস্ট মুভি (ক্যাপ্টেন খান, জান্নাত, নায়ক), বেস্ট নেগেটিভ রোল (২০১৭) মিশা সওদাগর (মিসডকল), সাদেক বাচ্চু (রাজনীতি), অমিত হাসান (রক্ত), বেস্ট পার্শ্ব অভিনেত্রী চল পালাই (তমা মির্জা), ভালো থেকো (তানিন সুবহা) এবং চিত্রনায়িকা অরিন।


আমেরিকার নিউইয়র্কের জ্যামাইকাতে অনুষ্ঠিত হবে বাংলাদেশের চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

এ ছাড়া সাইমন সাদিক ও মাহি বর্তমান পপুলার হিট জুটি, বর্তমান গ্ল্যামারস লুক নিরব হোসেন, বেস্ট প্রমিজিং গায়িকা জিনিয়া জাফরিন লুইপা, বেস্ট জুরি অ্যাওয়ার্ড মৌসুমী হামিদ, ইমন, নবাগত মুখ হিসেবে অধরা খান, রাজ রিপা, রাহা তানহা খান, বেস্ট গায়িকা হিসেবে দিনাত জাহান মুন্নী (মিস্টার বাংলাদেশ), পোড়ামন টু ছবির জন্য ন্যান্সি, দহন ছবির জন্য কনা, বেস্ট গায়ক চন্দন সিনহা, প্রতীক হাসান, ইমরান ছাড়াও বেস্ট মিউজিক ডিরেক্টর আলী ইকরাম শুভ, ইমন সাহা, শওকত আলী ইমন, প্রযোজক হিসেবে মিজানুর রহমান, স্পেশাল সম্মান কাজী হায়াত, আন্তর্জাতিক কোরিওগ্রাফার হৃদি শেখ, কোরিওগ্রাফার সোহাগ, তানজীল, দুই সেরা উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, শান্তা জাহানসহ অনেক চমক থাকবে বলে জানান বিএনএস লজিস্টিকসের চেয়ারম্যান আসগর হোসেন খান বাবু। 

বাংলাদেশের বিএনএস লজিস্টিকস্ এবং আমেরিকার ব্যাকডিস ইনকরপোরেশন, নিউ ইয়র্ক যৌথভাবে এই অনুষ্ঠানটি আয়োজন করে আসছে। এই অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে থাকছে এটিএন বাংলা এবং সিটিএফএম। ট্র্যাভেল পার্টনার হিসেবে আছে এয়ার হলিডে।


সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue