সোমবার, ৩০ মার্চ, ২০২০, ১৫ চৈত্র ১৪২৬

এবার করোনায় আক্রান্ত রিয়ালের আরেক সাবেক সভাপতি

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ২৪ মার্চ ২০২০, মঙ্গলবার ০১:৫৫ পিএম

এবার করোনায় আক্রান্ত রিয়ালের আরেক সাবেক সভাপতি

ঢাকা: করোনাভাইরাসের সঙ্গে লড়াই করে হেরে গেছেন রিয়াল মাদ্রিদের সাবেক সভাপতি লরেঞ্জো সাঞ্জ। তাকে হারানোর দুঃস্বপ্ন থেকে এখনও বের হতে পারেনি রিয়াল মাদ্রিদ পরিবার। ভুলতে পারেনি তাকে হারানোর ব্যথা।

এরই মধ্যে আরেক দুঃসংবাদ পেল লস ব্লাঙ্কোস ভক্তরা। স্পেনের রাজধানীর ক্লাবটির আরেক সাবেক সভাপতি ফার্নান্দো মার্টিন আলভারেজও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

হাসপাতালে ভর্তি আছেন তিনি। তবে তার অবস্থা খুব একটা ভালো নয়। মাদ্রিদের পুয়ের্তো দে হিয়েরো হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে আছেন তিনি। ৭২ বছর বয়সী সাবেক এই প্রশাসক মৃত্যুর সঙ্গে লড়ছেন। তিনি ২০০৬ সালে রিয়াল মাদ্রিদের অন্তবর্তীকালীন সভাপতি ছিলেন। তার আগে রিয়ালের দায়িত্বে ছিলেন রিয়ালের বর্তমান প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ।

এর আগে মহামারি করোনায় ভুগে শনিবার পৃথিবীর মায়া ত্যাগ করেন রিয়ালের সাবেক সভাপতি সাঞ্জ। তিনিও হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ছিলেন। তার বয়স হয়েছিল ৮০ বছর।

মার্টিন সভাপতি থাকার সংক্ষিপ্ত সময়ে রিয়াল কোনো লিগ ম্যাচে হারেনি। তবে চ্যাম্পিয়নস লিগ থেকে বাদ পড়ে গিয়েছিল রিয়াল। এর আগে মারা যাওয়া লরেঞ্জো সাঞ্জ  ১৯৯৫ থেকে ২০০০ পর্যন্ত রিয়াল মাদ্রিদের সভাপতি ছিলেন।

সোনালীনিউজ/টিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue