শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯, ৮ অগ্রাহায়ণ ১৪২৬

এবার কলকাতার সৌমিত্রের সঙ্গে মেহেরিমা

বিনোদন প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার ০৬:৪৫ পিএম

এবার কলকাতার সৌমিত্রের সঙ্গে মেহেরিমা

ঢাকা : এ সময়ের আলোচিত মডেল অভিনেত্রী বাংলাদেশের এসকে মেহরিমা। এ যাবত প্রচুর কাজ করেছেন ছোটপর্দা ও বড় পর্দায়। এখনো কোনো ছবি মুক্তি না পেলেও হাতে আছে ‘ডেঞ্জার জোন’, ‘প্রেমে অনেক জ্বালা’, ‘ফুলবানু’, ‘কেন সন্ত্রাসী’, ‘সংসার’সহ বেশ কিছু ছবি। আরো কয়েকটি নতুন ছবির কথাও চলছে। কিন্তু এর মধ্যেই সুখবর দিলেন, কলকাতার শ্যামল বসুর ‘রোমান্স’ ছবিতে নায়িকা হচ্ছেন তিনি।

১৪ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু। শুধু তাই নয়, ছবিতে মেহরিমার দাদুর চরিত্রে দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে আর নায়ক হিসেবে থাকছেন লিবান।

তিনি জানালেন কিভাবে ছবিটির সঙ্গে যুক্ত হলেন, ‘দুই সপ্তাহ আগে কলকাতা থেকে ফোন আসে। শ্যামলদা নিজের পরিচয় দিয়ে ছবিটির গল্প শোনান। বিলেতফেরত এক মেয়ে বাঙালিয়ানাকে ধারণ করে দেশে ফিরেছে বিয়ে করতে। তাকে ঘিরে ঘটতে থাকে নানা ঘটনা। আমাকেই চরিত্রটির জন্য প্রস্তাব দিলেন তিনি। এই প্রস্তাব কি ফেরানো যায়! তা ছাড়া যখন শুনলাম আমার সঙ্গে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো গুণী অভিনেতা থাকবেন তখন তো প্রশ্নই ওঠে না’।

 কিছুদিন আগে ফুসফুসের সংক্রমণে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌমিত্র। সুস্থ হয়ে ফেরার পর এটাই তাঁর প্রথম ছবি। ছবিটির গানের দায়িত্বে আছেন শুভেন্দু অধিকারী। সৌমিত্রবাবু এবং নায়ক-নায়িকা ছাড়াও ছবিতে থাকছেন সুপ্রিয় দত্ত, রজতাব দত্ত, সুপ্রিয় দত্ত, দোলন রায়, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, রঞ্জন ভট্টাচার্য প্রমুখকে। প্রযোজনায় সৌরভ বসু, সঞ্জয় বিশ্বাস।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue