বুধবার, ২৭ মার্চ, ২০১৯, ১৩ চৈত্র ১৪২৫

এবার কোটি টাকা পারিশ্রমিক দাবি শাকিব খানের!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ০৬ জানুয়ারি ২০১৯, রবিবার ১১:৩২ এএম

এবার কোটি টাকা পারিশ্রমিক দাবি শাকিব খানের!

শাকিব খান

ঢাকা: ঢালিউড সুপারস্টার শাকিব খান। খ্যাতি এখন কেবল ঢাকাই চলচ্চিত্রের মধ্যে সীমাবদ্ধ নেই। দেশের গণ্ডি পেরিয়ে তিনি এখন ওপার বাংলারও জনপ্রিয় অভিনেতা। প্রযোজনা সংস্থা এসকে মুভিজের হাত ধরেই কলকাতার ছবিতে হাতেখড়ি। কিন্তু হঠাৎ করে ‘নাকাব’ ছবির মাধ্যমে তাদের প্রতিদ্বন্দ্বী প্রোডাকশন হাউস এসভিএফ-এর ব্যানারে নাম লেখান শাকিব খান।

আনন্দবাজার পত্রিকার খবর, ‘নাকাব’ ছবির জন্য শাকিব পারিশ্রমিক পান প্রায় এক কোটি টাকা। যদিও সে ছবি নিয়ে অভিনেতা ও প্রযোজনা সংস্থার মধ্যে বিস্তর ঝামেলা হয় এবং ছবিও ফ্লপ করে। এরপর শাকিব আবার তাঁর পুরনো ঠিকানা এসকে-তেই ফিরতে চেয়েছিলেন। তবে সেখানেও তাঁকে এক কোটি টাকা পারিশ্রমিক দিতে হবে বলে দাবি করে বসেন। যদিও তারা সে দাবি নাকচ করে দেয়। 

২০১৮ সালেও সর্বাধিক ছবির নায়ক শাকিব খান। শুধু তাই নয়, সর্বাধিক ব্যবসা সফল ছবির নায়কও তিনি। বছরটিতে তিনি আটটি ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে একটি যৌথ প্রযোজনার, বাকি দুটি পশ্চিম বাংলার ছবি। দেশীয় প্রযোজনায় পাঁচটি ছবিতে অভিনয় করেছেন তিনি, যা এই সুপারস্টারের ক্যারিয়ারের বিগত কয়েক বছরের চেয়ে কম।

দেশীয় প্রযোজনায় নির্মিত হয়েছে- ‘আমি নেতা হবো’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘পাঙ্কু জামা’’, ‘সুপারহিরো’ ও ‘ক্যাপ্টেন খান’। 
নতুন বছরে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান অভিনীত তিনটি সিনেমা। এরমধ্যে রয়েছে রাশেদ রাহা পরিচালিত ‘নোলক’ শামীম আহদেদ রনীর ‘শাহিনশাহ’ ও শাহীন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার’। এছাড়া ১২ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে ‘বীর’ নামের নতুন সিনেমার শুটিং।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue